কোভিত-১৯ এর প্রাদুর্ভাবে কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার

0
11

স্টাফ রিপোর্টার::

মৌলভীবাজার জেলা শ্রীমঙ্গল উপজেলায় ৫নং-কালাপুর ইউনিয়নে কাকিয়া বাজারে বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় ও কোভিত-১৯ এর প্রাদুর্ভাবে কর্মহীন মানুষের মাঝে শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রদলের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়।

শুক্রবার (১৬ই জুলাই) বিকাল ৪টায় রয়েল কমিউনিটি সেন্টারে এই ঈদ উপহার বিতরণ করেন শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক মিজান আহমেদ।

এসময় শত দিক পরিবারের মাঝে ৫কেজি করে চাল,১লিটার তৈল,২কেজি আলু,১কেজি পেঁয়াজ, ১কেজি ডাউল,১কেজি আর্টা ,সেমাই এক পেকেট, করে বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিতিত ছিলেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সোহান, সাংগঠনিক সম্পাদক রিপন, ও সহ সভাপতি মামুন, সহ-সভাপতি সামি, সহ-সভাপতি রিপন, সহ সভাপতি মারুফ, সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল, সহ-সাংগঠনিক সম্পাদক তপু ,
কলেজ ছাত্রদলের আহ্বায়ক মিজান আহমেদ,ও সদস্য সচিব জুনায়েদ আহমেদ,যুগ্ন-আহবায়ক মেরাজ, সদস্য রাফি,সদস্য জায়েন উদ্দিন, সদস্য ইমন, সদস্য পায়েল
শ্রীমঙ্গল উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ, পৌর ছাত্রদলের যুগ্ন আহবায়ক কালাম, যুবদলের নেতা টিটু দাস, শ্রীমঙ্গল স্বেচ্ছাসেবক দলের নেতা জাহাঙ্গীর। এছাড়াও শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।