কোম্পানীগঞ্জে জায়গা-জমির বিরোধে হামলার ঘটনায় ২ জন গ্রেপ্তার

0
109

এম.এস আরমান,নোয়াখালী।

নোয়াখালীর কোম্পানীগঞ্জে চরকাঁকড়া ৮নং ওয়ার্ডে জায়গা জমির বিরোধে বাড়ির সিমানা নির্মানকে কেন্দ্রকরে দু’গ্রুপের সংঘর্ষে একই পরিবারের ৪ জন আহত হওয়ার মামলায় ২ আসামীকে গ্রেপ্তার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

রবিবার ( ২৯ আগস্ট) গভির রাতে মামলার ২ নং আসামী আবু নাছের সবুজ (৪০) ও ৩ নং আসামী বিবি কুলসুমকে চরকাঁকড়া ৮ নং ওয়ার্ড মুনাফ মিয়ার বাড়ী থেকে গ্রেপ্তার করে এএসআই রুবেল ও ফরিদ হোসেনের সংঙ্গীয় ফোর্স।

জানা যায়,বাড়ির সিমানা নিয়ে বিরোধের জেরধরে দির্ঘদিনের চলে আসা মনমালিন্ন ও রাগ অভিমানের পর গত শনিবার দুপুরে জেঠার গায়ে উত্তপ্ত গরম পানি দেয়া সহ একই ঘরের ৪ জনকে গুরতর আহত করে ছোট ভাই আবু নাছের ও তার স্ত্রী এবং ছেলে। পরে স্থানিয়রা গুরতর আহত অবস্থায় ৪ জনকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়।

এবিষয়ে ২ মাস পূর্বে থানায় জিডি ও ঘটনার দিন আহত সিরাজুল ইসলামের মেয়ে শান্তা ইসলাম বাদি হয়ে থানায় মামলা করেন। প্রথমে মামলা না নিয়ে সমঝোতার চেষ্টা করলেও পরে মামলা গ্রহন করে ২ জন আসামি কে গ্রেপ্তার করা হয়।

কোম্পানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ সাইফুদ্দীন আনোয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।