কোম্পানীগঞ্জে যুবকের উপর সন্ত্রাসী হামলায় থানায় মামলা

0
44

এম.এস আরমান,নোয়াখালী।

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মোঃ নূরুল হক সুমন (২৫) নামে এক যুবকের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৩০, তাং ১৯ মে-২০২১ ইং। হরহামেশা প্রাণ নাশের হুমকি অব্যাহত থাকায় নিরাপত্তাহীনতায় ভুগছে ভুক্তভোগি।

সোমবার (২৪ মে) সকাল ১০টায় মামলার কপিসহ সাংবাদিকদের কাছে তার জীবনের নিরাপত্তাহীনতার কথা বলতে গিয়ে কেঁদে ফেলে ওই ভুক্তভোগী যুবক। যুবক সুমন উপজেলার চরহাজারী ১নং ওয়ার্ডের টেন্ডল বাড়ীর আনিছুল হক সবুজের ছেলে।

মামলার এজহার সূত্রে জানা যায়, গত সোমবার (১৭ মে) আনুমানিক সকাল ১০ টায় উপজেলা সিরাজপুুর ১নং ওয়ার্ডের মানিকপুর উচ্চ বিদ্যালয়ের সামনের সড়ক দিয়ে নূরুল হক বসুরহাট যাওয়ার পথে একই এলাকার আবুল হাশেমের ছেলে আব্দুল কাইয়ুম রাকিব (২৭), ইসমাইল হোসেনের ছেলে শাফায়েত মাহমুদ সাজু (২৬) ও তার ভাই সাখাওয়াত হোসেন সজিব (২৪), আব্দুর রশিদের ছেলে আবুল কাশেম সহ সংঘবদ্ধ সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে তার পথ গতিরোধ করে অতর্কিত হামলা চালায়। খবর পেয়ে তার মামা গিয়াস উদ্দিন (৪০) তাকে উদ্ধার করতে গেলে সন্ত্রাসীরা তাকেও মেরে আহত করে। তাদের চিৎকারে স্থানিয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানিয়রা তাদেরকে হাসপাতালে নিয়ে যায়। এসময় তাদের সাথে থাকা নগদ ৩১ হাজার টাকা সন্ত্রাসীরা হাতিয়ে নেয়।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই সেলিম জানান, ঘটনাস্থলে গিয়ে তদন্ত করা হয়েছে। সাক্ষি প্রমাণের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।