কোম্পানীগঞ্জে সড়ক দূর্ঘটনায় ঝরেগেলো দুটি প্রাণ

0
25

এম.এস আরমান,নোয়াখালী।
নোয়াখালীর কোম্পানীগঞ্জে মালবাহী সবজি ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে একই পরিবারের দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত দুই শিশু সম্পর্কে মামা-ভাগিনা।

বৃহস্পতিবার (৩ জুন) সকাল ৭টায় উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের বসুরহাট-বাংলাবাজার সড়কের দারুসসালাম মাদ্রাসা সংলগ্নে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চরকাঁকড়া ইউনিয়নের নতুন বাজার এলাকার দৌলত বেপারী বাড়ীর কামরুজ্জামান শাহনুরের ছেলে আসকার (১০) এবং নাতি মিনহাজ (৮)।

স্থানীয়সূত্রে জানা যায়,সকাল ৭টায় নিহত আসকারের মেঝো ভাই মনিরুজ্জামান নিজের ছোটভাই আসকার ও ভাগিনা মিনহাজকে নিয়ে মোটরসাইকেলযোগে বসুরহাট যাওয়ার পথে দারুসসালাম মাদ্রাসা সংলগ্ন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সবজি মালবাহী ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে আসকার এবং মিনহাজের ঘটনাস্থলেই মৃত্যু হয় এবং মনিরুজ্জামানকে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর জাহিদুল হক রনি দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। মালবাহী ট্রাকটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে যায়। এই বিষয়ে পরবর্তিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।