খাগড়াছড়িতে আনসার ভিডিপি কর্মকর্তা – ইউনিয়ন দলনেতাদের সাথে মতবিনিময় ।

জসিম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ

পার্বত্য খাগড়াছড়ি জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয়ের আয়োজনে ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ইং উপলক্ষে উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা -কর্মচারী ইউনিয়ন দলনেতা দলনেএীদের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সকাল ১০টার দিকে আনসার ভিডিপি প্রশিক্ষণ চেঙ্গী খাগড়াছড়ি কেন্দ্রের সম্মেলন কক্ষে সহকারি জেলা কমান্ড্যান্ট, মো:আনোয়ার হোসেন ‘র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চট্রগ্রাম রেঞ্জের উপ-মহা পরিচালক মো:শাহবুদ্দিন বিএএমএস, পিএ এমএস।

অন্যান্যের মাঝে দিঘীনালা আনসার ভিডিপি কর্মকর্তা শাহ মোফাচ্ছেল হক, লক্ষীছড়ি উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা কাজী মো:কামরুজ্জামান, পানছড়ি উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো:সাব্বির হোসেন, খাগড়াছড়ি উপজেলা আনসার ভিডিপি ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপানি চাকমা,মাটিরাঙ্গা উপজেলা আনসার ভিডিপি ভারপ্রাপ্ত কর্মকর্তা রহিমা আক্তার, মহালছড়ি উপজেলা আনসার ভিডিপি ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীনা আক্তার প্রমুখ।

প্রধান অতিথি’র বক্তব্যে, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চট্রগ্রাম রেঞ্জের উপ-মহা পরিচালক মো:শাহবুদ্দিন বিএএমএস, পিএ এমএস, সকল আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের রাষ্ট্রীয় দায়িত্ব পালনের সময় সর্তকতার সহিত দায়িত্ব পালন করার জন্য পরার্মশ প্রদান করেন। ইউনিয়ন পরিষদ নির্বাচনের কেন্দ্রে সঠিক ভাবে কর্তব্য পালন করা প্রতিটি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের মুল লক্ষ্য শান্তিপূর্ণ ভাবে
নির্বাচনে সুশৃংখলভাবে দায়িত্ব পালন করার জন্য আহ্বান জানান। চট্টগ্রাম রেঞ্জের উপ-মহা পরিচালক মোঃ শাহবুদ্দিন।

অনুষ্টানে জেলার বিভিন্ন উপজেলার আনসার ভিডিপি কর্মকর্তা, উপজেলা প্রশিক্ষক, ইউনিয়ন দলনেতা দলনেএীসহ ৫৪জন উপস্হিত ছিলেন।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -