খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসা- মুক্তির দাবিতে জামালপুরে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

হাসান আহাম্মেদ সুজন, জামালপুর জেলা প্রতিনিধি। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া শারিরীক ভাবে গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তার দ্রুত উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিয়ে সুচিকিৎসা করানো ও তার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে জামালপুর জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২২ নভেম্বর সোমবার সকাল ১১টায় স্থানীয় নিরালা পার্কিং সংলগ্ন জেলা বিএনপির অস্থায়ী দলীয় কার্যালয়ে এ বিক্ষোভ সমাবেশ ও আলোচনা সভা কর্মসূচির আয়োজন করেন জামালপুর জেলা বিএনপি।

জেলা বিএনপির সহসভাপতি ও জেলা সেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি মোঃ আমজাদ হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের সাবেক সভাপতি মোঃ ফিরোজ মিয়া’র সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সাবেক স্বাস্থ্য উপমন্ত্রী মোঃ সিরাজুল হক।
প্রধান বক্তার বক্তব্যে রাখেন সাবেক ছাত্র নেতা ও জেলা বিএনপির সহসভাপতি মোঃ আনিছুর রহমান বিপ্লব।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহসভাপতি মাওলানা কাজী মসিউর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক ও জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম সাত্তার, জেলা বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক আঃ বারেক, সদস্য মোশারফ হোসেন খান,আব্দুর রহমান, আনিছুর রহমান আনিছ প্রমুখ।

অন্যান্যদের মধ্যে জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, শহর যুবদলের সদস্য সচিব জিয়াউল হক জিয়া, জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তাইফুল ইসলাম,সহ শ্রম বিষয়ক সম্পাদক রেজাউল করিম নীলু, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোখলেছুর রহমান,পল্লী উন্নয়ন সমবায় বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম সরকার, সদস্য আব্দুল কাদের জুয়েল, আব্দুল জব্বার,জেলা সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শান্ত, শহর যুবদলের যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফা, আলতাফ হোসেন মন্ডল, যুবদল নেতা মনিরুজ্জামান মনির, শহর সেচ্ছাসেবকদলের সাবেক যুগ্ম আহবায়ক আবু হোসেন,মোঃ আসলাম মিয়া,ধর্ম বিষয়ক সম্পাদক নবাব আলী, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদত হোসেন সবুজ, সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোক্কামেল হোসেন বাহার, ছাত্রদল নেতা পপেল সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
বিক্ষোভ সমাবেশ ও আলোচনা সভা শেষে বেগম খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসা- মুক্তি, সুস্থাতা- দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -