advertisement

খালেদা জিয়ার শারীরিক অবস্থা দিনদিন অনিশ্চয়তার দিকে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা দিনদিন অনিশ্চয়তার দিকে যাচ্ছে বলে জানিয়েছেন তার চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন। তিনি বলেন, যত তাড়াতাড়ি সম্ভব তার উন্নত চিকিৎসা প্রয়োজন, যা আমাদের দেশে নেই।

সোমবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকা পোস্টকে টেলিফোনে এ কথা বলেন তিনি।

ডা. জাহিদ বলেন, চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা বারবার ম্যাডামের স্বাস্থ্য পরীক্ষা করছেন এবং তারা তাদের সর্বোচ্চ চিকিৎসা দিচ্ছেন। কিন্তু খালেদা জিয়ার যে অবস্থা, তাকে বিদেশে নিয়ে আধুনিক হাসপাতালে চিকিৎসা না দিলে অবস্থার উন্নতি সম্ভব নয়।

চিকিৎসক জাহিদ বলেন, গত ১৩ নভেম্বর থেকে এক মাসে খালেদা জিয়ার চারবার বড় ধরনের রক্তক্ষরণ হয়েছে। ওষুধ দিলে রক্তক্ষরণ সাময়িক বন্ধ হলেও পরে আবার তা হচ্ছে। এ অবস্থায় দ্রুত বিদেশে নিয়ে চিকিৎসা দিতে না পারলে তাকে বাঁচানো কঠিন হবে।

প্রসঙ্গত, গত ১৩ নভেম্বর থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বিএনপি ও তার পরিবারের পক্ষ থেকে বারবার খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নেওয়ার অনুমতি চেয়ে সরকারের কাছে আবেদন ও আহ্বান জানানো হয়েছে। এখন পর্যন্ত এ বিষয়ে সরকারের পক্ষ থেকে কোনো সাড়া মেলেনি।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত