গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশন অসচ্ছল মুসলিমদের মাঝে মাংস বিতরণ।

0
16

জসিম উদ্দিন জয়নাল,পার্বত্য অঞ্চল প্রতিনিধি:

পার্বত্য খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যােগে পবিএ ঈদ –
উল-আযহা উপলক্ষে অসচ্ছল মুসলিম যারা কোরবানী দিতে পারেনী তাদের জন্য গুইমারা২৪ আর্টিলারি ব্রিগেডের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন’র আন্তরিকতায় গুইমারা উপজেলার ১২০ মুসলিম পরিবারের মাঝে মাংস বিতরণ করেন, ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, জি,।

বুধবার (২১জুলাই)গুইমারা রিজিয়নের মাঠে
১২০ মুসলিম পরিবারের মাঝে মাংস বিতরণ করেন, ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, জি,।

গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, জি,। জনসাধারণের উদ্দেশ্য বলেন, করোনা যুদ্ধে বাংলাদেশ সেনাবাহিনী ও বিদ্যানন্দ ফাউন্ডেশন শুরু থেকেই চিকিৎসা, খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদানের মাধ্যমে সাধারণ মানুষের পাশে আছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, ২৪ পদাতিক ডিভিশনের সার্বিক তত্বাবধানে এবং বিদ্যানন্দ ফাউন্ডেশন এর সহযোগিতায় গুইমারা রিজিয়ন, এই অঞ্চলের বেকার জনগনের জন্য কর্ম সংস্থানের ব্যাবস্থা, সামাজিক উন্নয়ন, শিক্ষা, চিকিৎসা বিভিন্ন সেবামুলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে এবং ভবিষৎ এ ধারা আরও ত্বরািন্বত হবে। তিনি বলেন, “শান্তি সম্প্রীতি ও উন্নয়ন” এই মটো বাস্তবায়নে ২৪ পদাতিক ডিভিশনের গুইমারা রিজিয়ন নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।এসময় রিজিয়ন কমান্ডার সকলকে ঈদ-উল-আযহা এর শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে করোনাকালীন সময়ে সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানান।

মাংস বিতরণ কালে গুইমারা রিজিয়ের স্টাফ অফিসার মেজর মো: তাজুল ইসলাম, পিএসসি, ক্যাপ্টেন মোহাম্মদ ইমরান আহমেদসহ সামরিক পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।