গুমতিতে প্রধানমন্ত্রীর নগদ মানবিক সহায়তা প্রদান।

0
54

আবু রাসেল সুমন ,খাগড়াছড়ি:

পবিত্র ঈদ-উল ফিতর ও মাহে রমজান উপলক্ষে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার গোমতি ইউনিয়নে এক হাজার ৬৭ অসহায় ও দু:স্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা ও ভিজিএফ কার্ডের চালের পরিবর্তে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

রোববার (২ মে) সকাল ১১টার দিকে মাটিরাঙ্গার গোমতি ইউনিয়ন পরিষদ মাঠে নির্বাচিতদের মাঝে মানবিক সহায়তা এবং অসহায় ও দু:স্থ মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করেন মাটিরাঙ্গা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. ওবায়দুল হক ও মাটিরাঙ্গা উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা এসএম রুবাইয়াত তানিম।

এসময় গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন, ইউপি সদস্য মিলন কান্তি ত্রিপুরা, মো. ওসমান গনি ও ইউনিয়ন পরিষদের সচিব ভবতোষ ত্রিপুরা প্রমুখ উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. ওবায়দুল হক বলেন, প্রাণঘাতি করোনার প্রাদুর্ভাবে সাধারন মানুষ যেন দুর্ভোগে না পড়ে এজন্য সরকারের পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান করা হচ্ছে। সুবিধাভোগীরা যেন যথাযথভাবে তাদের প্রাপ্য সুবিধা পেতে পারে এজন্য মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তদারকি করা হচ্ছে।

গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন জানান, গোমতি ইউনিয়নে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে ৫’শ পরিবারকে ৫’শ টাকা করে ২ লক্ষ ৫০ হাজার টাকা এবং ভিজিএফ কর্মসূচীর আওতায় ৫৬৭ দু:স্থ ও অসহায়
পরিবারের মাঝে প্রতি কার্ডের চাল এর বিপরীতে ৪৫০ টাকা করে ২ লক্ষ ৫৫ হাজার ১৫০ টাকা প্রদান করা হয়েছে।