গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

মো: ইকবাল হোসেন, গোপালগঞ্জ: গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় হান্নান ফকির (৬০) ও রাজু শেখ ২৫) নামে ২ জন নিহত হয়েছে। রোববার (২২ জানুয়ারি) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জ সদর উপজেলার আরামবাগ ও পাথালিয়া এলাকায় আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়।
পুলিশ জানায়, আজ দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার আরামবাগ এলাকার হান্নান ফকির নামে একজন রাস্তা পার হচ্ছিলো। এসময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। স্থানীয়রা মোটরসাইকেল চালক সুদীপ্তকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এদিকে সকালে একই মহাসড়কে সদর উপজেলার পাথালিয়া এলাকায় ট্রাক চাপায় রাজু শেখ (২৫) নামে এক ভ্যান চালক নিহত হন। তিনি সদর উপজেলার ঘোনাপাড়া থেকে ভ্যান চালিয়ে শহরের মান্দারতলা আসছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা খুলনাগামী একটি ট্রাক ভ্যান সহ চালক রাজুকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রাজু মারা যায়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে ঘাতক ট্রাকটিকে জব্দ করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। নিহতের লাশ গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহত রাজু শেখ খুলনার তেরেখাদা উপজেলার হাতিশুড়া গ্রামের আকুব্বর শেখের ছেলে। সে গোপালগঞ্জ থেকে ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো।
মো: ইকবাল হোসেন
গোপালগঞ্জ সদর, গোপালগঞ্জ
এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -