advertisement

গোলাপি-হলুদ শাড়িতে জয়া

বিনোদন ডেস্ক |

গোলাপি-হলুদ শাড়িতে প্রশংসায় ভাসছেন জয়া আহসান। এপার-ওপার দুই বাংলার সাড়া জাগানো অভিনেত্রীর ভক্তের যেন শেষ নেই। এই বয়সে এসে এখনও রূপের জাঁদুতে টেক্কা দিয়ে চলেছেন। জয়া নতুন কোনও ছবি দিলেই তাতে ভালোবাসা জাহির করতে শুরু করে দেয় নেটিজেনরা।

সম্প্রতি ভারতীয় এক বাংলা ফ্যাশন ম্যাগাজিনের হয়ে ফটোশুট করেছেন জয়া আহসান। সেই ছবিই নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিনেত্রী। আর তা দেখে চোখ কপালে ওঠেছে অনুরাগীদের। জয়ার থেকে চোখ ফেরানোই দায়।

গোলাপি সিল্কের শাড়িতে চওড়া হলুদ পাড়। সামনে আঁচল দিয়ে শাড়িতে বাঙালিয়ানার ছাপ স্পষ্ট। তবে ব্লাউজ পরেননি জয়া। আদুর গায়েই জড়িয়েছেন শাড়ি। গলায় ভারি গয়না, কোমর বন্ধনী। টানটান করে খোঁপা বেঁধে তাতে সাদা ফুলের মালা লাগিয়েছেন নায়িকা।

জয়ার এই ছবি দেখে প্রশংসার বান ডেকেছে। ‘তোমায় কী যে দারুণ লাগছে বলে বোঝাতে পারব না’, ‘এত সুন্দরী যে তুমি কীভাবে দিন দিন হয়ে যাচ্ছ’র মতো কমেন্টে ভরে গিয়েছে জয়ার ইনস্টা পেজ।

ভারতে জয়ার অভিনীত প্রথম ছবির নাম ‘বিসর্জন’। এরপর ‘বিজয়া’, ‘কণ্ঠ’, ‘ক্রিসক্রস’র মতো একাধিক ছবিতে কাজ করেছেন। বছরের অনেকটা সময় দেশটিতেই থাকেন তিনি। এরপর তাকে দেখা যাবে ‘বিনি সুতো’য় ঋত্বিক চক্রবর্তীর বিপরীতে।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত