গৌরীপুরে কালাম হত্যা মামলার আসামী জিলু র‌্যাবের জালে গ্রেপ্তার

 

হলি সিয়াম শ্রাবণ, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ময়মনসিংহের গৌরীপুরে ব্যবসায়ী আবুল কালাম (৫০) হত্যাকান্ডের একদিন পর হত্যা মামলার অন্যতম আসামী জিল্লুর রহমান ওরফে জিলু (৪৫) কে গ্রেপ্তার করেছে ময়মনসিংহ র‌্যাব-১৪। শুক্রবার (৫ জানুয়ারি) দিনগত রাতে নেত্রকোণা জেলার আটপাড়া থানা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাবের একটি চৌকস দল। জিল্লুর রহমান গৌরীপুর উপজেলার সহনাটি পাছপাড়া গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে।
উল্লেখ্য ৪ জানুয়ারি সকাল ১০ টার দিকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলার সহনাটি পাছপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে আবুল কালামকে পথরোধ করে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন।
এ ঘটনায় নিহত আবুল কালামের ছেলে সোহাগ মিয়া বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ ও ৬ জনকে অজ্ঞাত রেখে গৌরীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ০৫ তারিখ-০৬/০১/২৩ ইং। এ মামলার আসামিরা হলেন মৃত ইন্তাজ আলীর ছেলে ওয়াজকুরুনী ওরফে সেলিম, আব্দুল গফুর, হেলিম মিয়া, জিল্লুর রহমান ওরফে জিলু, পেচাঙ্গীয়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে রবি মিয়া, মৃত মিরাজ আলীর ছেলে আব্দুল হাই, আব্দুল গফুরের স্ত্রী আসমা বেগম, আব্দুল হাইয়ের স্ত্রী হামেদা বেগম ও অজ্ঞাত আরও ৬ জন।
ময়মনসিংহ র‌্যাব-১৪ এর কোম্পানী অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় সাংবাদিকদের এ বিষয়ে নিশ্চিত করে জানান- গ্রেপ্তারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করার নিমিত্তে গৌরীপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -