চট্টগ্রামে নালায় পড়ে শিশু নিখোঁজের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার দুই নম্বর গেট এলাকার নালায় পড়ে মো. কামাল (১০) নামের এক শিশু নিখোঁজ বলে জানা গেছে। এমন খবরে উদ্ধার অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফরিদ উদ্দিন চৌধুরী বলেন, গতকাল সোমবার দুপুরের দিকে শিশুটি নালায় পড়ে গেলেও পরিবার থেকে বিষয়টি আজ (মঙ্গলবার) ফায়ার সার্ভিসকে জানানো হয়েছে।

তিনি ঢাকা পোস্টকে বলেন, আমাদের কাছে আজকে ফোন করে জানানো হয়েছে গতকাল সোমবার দুপুর ১২টার দিকে দুই নম্বর গেট এলাকায় ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় এক কিশোর নালায় পড়ে গেছে। এ সংবাদ পেয়ে মঙ্গলবার বিকেল ৩টার দিকে ওই শিশুকে উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। আমাদের টিম ওই শিশুকে নালায় খোঁজাখুঁজি করছে। কিন্তু এখনো তার খোঁজ পাওয়া যায়নি। নালায় এই অংশে কোনো স্ল্যাব ছিল না।

সোমবারের ঘটনা হলেও কেন জানানো হয়নি এই প্রশ্নের জবাবে তিনি বলেন, পরিবারের কোনো সদস্য জানায়নি। তারা নিজেরাই খোঁজ করেছে বলে জানিয়েছে।

ফায়ার সার্ভিসের কাছে জানানো হয়েছে, সোমবার রাকিব ও কামাল নামের দুই শিশু ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় নালায় পড়ে যায়। রাকিব উঠতে পারলেও কামাল উঠতে পারেনি। পরে নিখোঁজ শিশুর বাবাকে জানানো হয়। তার বাবা মানসিক ভারসাম্যহীন হওয়ায় ফায়ার সার্ভিসকে খবর দিতে পারেনি।

গত ২৭ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে বাদামতলী এলাকায় নালায় পড়ে মারা যান সেহরিন মাহমুদ সাদিয়া নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী।

এর আগে, গত ২৫ আগস্ট ভারি বৃষ্টিতে জলাবদ্ধতা সৃষ্টি হলে মুরাদপুর এলাকায় নালায় পড়ে তলিয়ে যান সালেহ আহমদ নামের এক সবজি ব্যবসায়ী। যার খোঁজ এখনো পাওয়া যায়নি। চলতি বছরের ৩০ জুনও ষোলশহর চশমা হিল এলাকায় খালে পড়ে যায় একটি অটোরিকশা। স্রোত থাকায় খালে তলিয়ে মারা যান চালক সুলতান (৩৫) ও যাত্রী খাদিজা বেগম (৬৫)।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -