চট্টগ্রাম প্রবাসী ক্লাবের ভিআইপি সদস্য নাসির উদ্দিনকে ফুলেল শুভেচ্ছায় বরণ।

 

ইসমাইল ইমন চট্টগ্রাম মহানগর
বিশিষ্ট ব্যবসায়ী সৌদি আরব মদিনা প্রবাসী ও চট্টগ্রাম প্রবাসী ক্লাব লিমিটেডের ভিআইপি ডায়মন্ড সদস্য, মদিনা প্রতিনিধি ও কার্যনির্বাহী কমিটির উপদেষ্টা নাসির উদ্দিন বুধবার ১৫ই ডিসেম্বর দেশে ছুটিতে এসে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে চট্টগ্রাম প্রবাসী ক্লাবের আওতাধীন প্রবাসী গাড়ি সেবা বিভাগের কর্মকর্তারা রিসিভ করেন।
পরবর্তীতে তিনি সরাসরি চট্টগ্রাম প্রবাসী ক্লাবের চট্টগ্রাম নন্দনকানন আরএফ পুলিশ প্লাজা কার্যালয় পরিদর্শনে আসেন।
এসময় চট্টগ্রাম প্রবাসী ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার এম এ হেলাল সিআইপি ও ক্লাব কর্তৃপক্ষ নাছির উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা বরণ করে নেন।
এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রবাসী ক্লাবের দেশ অবস্থানকারী ডায়মন্ড সদস্য প্রতিনিধির মধ্যে কামাল উদ্দিন পারভেজ, আহসানুল হক বাবু, এস এম জসিম, আকবর হোসেন অভি ও জাহাঙ্গীর আলম, ইসমাইল ইমন, জিন্নাত বেলাল, খন্দকার সোলেমান বাদশা, খালেদ হাসান রুবেল।
কার্যালয় পরিদর্শন শেষে নাসির উদ্দিন তার সংক্ষিপ্ত বক্তব্যে চট্টগ্রাম প্রবাসী ক্লাবের প্রতিষ্ঠা লগ্ন থেকে অদ্যাবধি বিভিন্ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে সকলকে দল-মত-নির্বিশেষে কাদা ছোড়াছুড়ি বাদ দিয়ে সকলকে প্রবাসীদের স্বপ্ন, অধিকার বাস্তবায়নে চট্টগ্রাম প্রবাসী ক্লাবের পতাকাতলে সমবেত হতে আহ্বান জানান।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর

JSS activist gunned down in Rangamati

- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -