চন্দনাইশে বেগম রোকেয়া দিবস পালিত।

 

ইসমাইল ইমন চট্টগ্রাম মহানগর।
অবদানে নারী সাফল্যে নারী এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় অনুষ্ঠিত হলো বেগম রোকেয়া দিবস ও জয়িতা সংবর্ধনা অনুষ্ঠান।
বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর বেলা ১১ টায় চন্দনাইশ উপজেলা অডিটোরিয়াম কনফারেন্স হলে উপজেলা নির্বাহি কর্মকর্তা সাদিয়া ইসলামের সভাপতিত্বে ও উপজেলা রিসোর্স কর্মকর্তা সানজিদা আক্তার পপির সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আব্দুল জব্বার চৌধুরী,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দনাইশ পৌরসভা মেয়র মু: মাহাবুবুল আলম (খোকা),সঞ্জিতা বড়ুয়া (দপ্তর সম্পাদক চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ)
উপজেলা তথ্য কর্মকর্তা শাপলা খাতুন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গীতা চৌধুরী,
এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় সামাজিক রাজনৈতিক ব্যক্তিত্ব সহ নারী উদ্যোক্তারা।
প্রধান অতিথি তার বক্তব্যে বেগম রোকেয়া সাখাওয়াত হোসেনের জীবনে থেকে নারীদের শিক্ষা গ্রহণ করতে বলেন সেইসাথে স্থানীয় যেকোনো সফল উদ্যোক্তা অবহেলিত নারীদের জন্য উনার পক্ষ থেকে সব ধরনের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।
অনুষ্ঠান শেষে উপজেলার বিভিন্ন ক্যাটাগরিতে সাফল্য অর্জনকারী দের মধ্যে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।
সম্মাননা ক্রেষ্ট প্রাপ্তরা হলেন, অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী জান্নাতুল নাঈমা, (বরমা ইউনিয়ন) শিক্ষা ও চাকুরিত সাফল্য অর্জনকারী শামীমা আক্তার (দ: জোয়ারা) সফল জননী আরতী ঘোষ (দোহাজারী) নির্যাতনের বিভীষিকাময় মুহূর্ত মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা নারী রহিমা আক্তার (গাছবাড়ীয়া বদুর পাড়া)ও সমাজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয় বেবী আক্তারের (ছৈয়দাবাদ)নিকট।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -