চার দিনের সফরে সাবেক শিক্ষা মন্ত্রী

0
23

বড়লেখা উপজেলা প্রতিনিধি

চার দিনের সফরে আগামী ৭ জুন (সোমবার) নিজের নির্বাচনী এলাকা সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে আসছেন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। ওইদিন দুপুর ২টা ২০ মিনিটের সময় তিনি সিলেট এমএজি ওসমানী  বিমানবন্দরে এসে পৌঁছাবেন।
এরপর তিনি সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারত করবেন ও তাঁর বাসায় গিয়ে পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করে ওইদিনই তিনি বিয়ানীবাজারস্থ নিজ বাসভনে ফিরবেন।
নির্বাচনী এলাকায় অবস্থানকালে পরদিন ৮ই জুন (মঙ্গলবার) তিনি বিয়ানীবাজারের বিভিন্ন সড়কের সংস্কার কাজের উদ্বোধন, নবনির্মিত বিয়ানীবাজার উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবন ও অডিটরিয়াম ভবনের উদ্বোধন ও বিয়ানীবাজার পৌর মিনি বাস টার্মিনালের উদ্বোধন ঘোষণা করবেন। সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি ৯ জুন (বুধবার) গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মসুচিতে যোগদান করবেন।
পাশাপাশি তিনি সদ্য প্রয়াত গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উপজেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দের কবর জিয়ারত করবেন এবং তাঁদের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করবেন। সফর শেষ করে আগামী ১০ জুন (বৃহস্পতিবার) ৩টা ৩৫ মিনিটের সময় সিলেট এমএজি ওসমানী  বিমানবন্দর থেকে ইউএস বাংলার ফ্লাইটে ঢাকায় ফিরবেন।
এদিকে, করোনা পরিস্থিতির কারণে দীর্ঘ প্রায় দেড় বছর পর নিজ নির্বাচনী এলাকায় সাবেক শিক্ষামন্ত্রী ও সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদের আগমনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে।