চ্যানেল 24 থেকে সেরা লেখক পুরস্কার পেলেন জবিরিইউ’র সভাপতি 

তাসদিকুল হাসান, জবি প্রতিনিধি
কাতার বিশ্বকাপ নিয়ে আয়োজিত ‘বিশ্বকাপের গল্প’ প্রতিযোগিতায় সেরা লেখক হিসেবে পুরস্কার পেয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবু হানিফ।
বুধবার (৪ জানুয়ারি) দুপুরে রাজধানীর তেজগাঁওয়ে টাইমস মিডিয়া ভবনে চ্যানেল-২৪ মিলনায়তনে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। বিজয়ীদের পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। বিশেষ অতিথি ছিলেন এসিআই ফার্টিলাইজার পরিচালক কৃষিবিদ বশির আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন চ্যানেল-২৪ এর নির্বাহী পরিচালক তালাত মামুন, স্পোর্টস এডিটর দিলু খন্দকার, ডিজিটাল মিডিয়ার প্রধান মো. রাজীব খান, চ্যানেল-২৪ অনলাইন ইনচার্জ খন্দকার মাজহারুল প্রমুখ।
বিস্তারিত আরও পড়কে ক্লিক করুন>>মুখের মত পিঠে ব্রণ ওঠার কারণ কী? সমাধানে করণীয়!
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন, এমন সুন্দর আয়োজনের জন্য চ্যানেল-২৪ কর্তৃপক্ষকে ধন্যবাদ। এই আসরে তাদের অনন্য আয়োজনের মাধ্যমে বিশ্বকাপ ফুটবলের অনেক অজানা গল্প জানার সুযোগ পেয়েছেন খেলাপ্রেমীরা। তিনি আরও বলেন, এই পুরস্কার আমাদের জাতীয় জীবনে এবং আগামী দিনে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে দীক্ষা, তা বাস্তবায়নে ভূমিকা রাখবে। আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে সুন্দরভাবে জীবন সাজাতে এই আয়োজন সহায়ক হবে।
বিশ্বকাপ ফুটবল আসরের পুরো সময় চ্যানেল-২৪ ডিজিটাল মিডিয়ার পাঠকরা খেলা সম্পর্কে তাদের লেখা পাঠান। সেসব লেখা বাছাই করে প্রতিষ্ঠানটির অনলাইনে প্রকাশ করা হয়। পরে বিশ্বকাপের আসর শেষে পাঠকদের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচন করা হয় ১০ জন বিজয়ী।
‘বিশ্বকাপের গল্প’ প্রতিযোগিতার বিজয়ীরা হলেন আবু হানিফ (জগন্নাথ বিশ্ববিদ্যালয়), মো. গোলাম মোস্তফা (দুঃখু) স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়, গাজী আনিস (ঢাকা), নবাব হোসেন (জগন্নাথ বিশ্ববিদ্যালয়), ফায়জার মোহাম্মাদ শাওলিন (জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়) ও শাহজাদা সেলিম রেজা (মানিকগঞ্জ), শামিম (ফেনি সরকারি কলেজ), শাহরিয়ার নাসের (নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়) সহ আরো দুইজন। উল্লেখ্য, ‘বিশ্বকাপের গল্প’ প্রতিযোগিতায় স্পনসর ছিল এসিআই ফার্টিলাইজার ও রকমারি ডটকম।
এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -