ছাতকে শিক্ষকের উপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কলেজ শিক্ষার্থীর মানববন্ধন

 

মোঃ তাজিদুল ইসলাম,সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জ ছাতকে শিক্ষকের উপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কলেজ শিক্ষার্থীর মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
আজ রবিবার (৮ জানুয়ারী) সকাল ১০ টায় ছাতকের গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজ শিক্ষার্থীদের উদ্যোগে বাবুল চন্দ্র দেব কে হামলাকারীর দ্রুত গ্রেপ্তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কলেজে রোডে মানববন্ধন করা হয়।
কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান বাবুল দেব কে গত শুক্রবার বিকালে সন্ত্রাসী হামলা করায় কলেজ শিক্ষার্থীদের এক দাবি অবিলম্বে সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা।
মানববন্ধন চলাকালীন সময়ে গোবিন্দগঞ্জ কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিক উপস্থিত হয়ে বলেন শিক্ষার্থীরা তোমরা শান্ত হও, তোমরা তোমাদের শিক্ষক হত্যার উপযুক্ত বিচার পাবে। গভর্নিং বডির সভাপতি রাজ উদ্দিন বলেন আমরা গভর্নিং বডি, আইনশৃঙ্খলা বাহিনী সহ আমরা শিক্ষক ও শিক্ষার্থীদের নিরাপত্তা দিবও, তোমাদের এটা ন্যায্যদাবী । উপজেলা চেয়ারম্যান বলেন এই ঘটনায় আমরা তীব্র নিন্দা জানাই, আরও বলেন শিক্ষককে হামলাকারীদের সকল ধরনের আইনী ব্যবস্থা আমরা নিবও। শেষ পর্যায়ে অধ্যক্ষ সাহেবের বক্তব্যে, চেয়ারম্যানের বক্তব্যে শিক্ষার্থীরা শান্ত হয়ে মানববন্ধন স্থগিত করা হয়।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -