ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটিতে রাজশাহী মহানগর সভাপতি

 

মোঃ তারেক রহমান,রাজশাহী প্রতিনিধিঃ

ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন রাজশাহী মহানগর শাখার সভাপতি আব্দুল্লাহ বিন আফতাব (শুভ)। গত ২২ নভেম্বর কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং স্বাক্ষরিত সাংগঠনিক প্যাডে ১২৩ সদস্যের কমিটির অনুমোদন দেন। সেখানে “আইন সম্পাদক” পদে রাজশাহী মহানগর শাখার সভাপতি আব্দুল্লাহ বিন আফতাব (শুভ) নির্বাচিত হয়েছেন।

কমিটি প্রকাশের পর ফেসবুক স্ট্যাটাসে উচ্ছাস প্রকাশ করে লেখেন, আলহামদুলিল্লাহ, মহান প্রভুর প্রতি শুকরিয়া; তিনি আমাকে সম্মানিত করেছেন।
গতকাল ২২/১১/২০২১ ইং তারিখে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, কেন্দ্রীয় পরিষদ এর আংশিক কমিটির তালিকা প্রকাশিত হয় (সূত্রঃ বা.ছা.অ.প কে.ক ২১.০১)। সেখানে মহান আল্লাহ পাকের ইচ্ছায় আমার ওপরে “আইন সম্পাদক” এর দায়িত্বভার অর্পিত হয়েছে।
কমিটির তালিকা প্রকাশের পর আমাকে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। সকলের প্রতি আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি।
আমার ওপর সংগঠন যে গুরুদায়িত্ব অর্পণ করেছেন, আমি আমার সর্বোচ্চ মেধা ও পরিশ্রম দিয়ে সততা এবং নিষ্ঠার সাথে সে দায়িত্ব পালন করবো ইনশাআল্লাহ। সে জন্য সারাদেশের সকল সহযোদ্ধার সহযোগিতা কামনা করছি।

“প্রচেষ্টা আর পরিশ্রম আমাদের,
সাফল্য তো আল্লাহর হাতে”।

এ প্রসঙ্গে আব্দুল্লাহ বিন আফতাব (শুভ) এর সাথে ফোনে কথা হলে তিনি জানান, ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটিতে যোগ্য ব্যক্তিবর্গ স্থলাভিষিক্ত হয়েছেন। ইনশাআল্লাহ আমরা সকলেই বাংলাদেশের ছাত্রসমাজের জন্য নিরলসভাবে কাজ করে যাবো। ছাত্রসমাজের ন্যায্য অধিকার আদায়ে সর্বদা সোচ্চার থাকবো।

উল্লেখ্য, ‘১৮ এর কোটা সংস্কার আন্দোলনের সময় রাজশাহীতে সক্রিয় ও সংগঠকের ভূমিকায় থেকে প্রথমে তিনি সামনে আসেন। সর্বশেষ তিনি রাজশাহী মহানগর শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -