জনপ্রিয়তায় এগিয়ে উরফা ইউনিয়নের নূরে আলম তালুকদার ভূট্টো 

শেরপুর প্রতিনিধিঃ
শেরপুরের নকলা উপজেলার ৩ নং উরফা ইউনিয়নের চেয়ারম্যান (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন নকলা উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক, সাবেক স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান
তরুন সমাজ সেবক জননেতা নূরে আলম তালুকদার ভূট্টো ।
সরেজমিনে জানা গেছে, জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন একজন উদীয়মান সমাজসেবক হিসেবে। তার বাবা
মরহুম আলা উদ্দিন তালুকদার
ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি,নকলা উপজেলা কৃষকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি,এছাড়া তিনি ছিলেন তিন নং উরফা ইউনিয়নের তিন বারের সফল চেয়ারম্যান। মরহুম আলা উদ্দিন তালুকদারের সন্তান নূরে আলম তালুকদার ভূট্টো তিনি ২০০২ সাল থেকে নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের।
স্থানীয় সাধারণ জনগণের সাথে কথা বললে তারা জানান,নূরে আলম তালুকদার ভূট্টো তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে নূরে আলম তালুকদার ভূট্টো এর চশমা প্রতীকে ভোট দিয়ে বিজয় অর্জন করে চেয়ারম্যান হিসেবে দেখতে চান তারা।
আরো জানা গেছে, দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সমাজ সেবক হিসেবে নিবেদিত প্রাণ। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।
চেয়ারম্যান প্রার্থী নূরে আলম তালুকদার ভূট্টো বলেন, আল্লাহর অশেষ রহমতে আমাকে যদি জনগণ তাদের পবিত্র ভোটে নির্বাচিত করেন তাহলে প্রথমে ইউনিয়নের সকল ওয়ার্ডের রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। আমার ইউনিয়নের অবহেলিত প্রতিবন্ধি, বিধবা ভাতা, বয়স্ক ভাতা প্রাপ্তকারিদের বাড়ি বাড়ি গিয়ে তাদেরকে ভাতার আওয়ায় আনার ব্যবস্থা করবো।
তিনি আরো বলেন,সর্বোপরি উরফা ইউনিয়ন কে একটি আধুনিক রোল মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তর করবো ইনশাআল্লাহ।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -