জামালপুরে পুলিশের লাটিচার্জের মধ্যে দিয়ে জেলা ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 

হাসান আহাম্মেদ সুজন, জামালপুর প্রতিনিধি।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে

জামালপুরে পুলিশের লাটিচার্জের মধ্যে দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য র‍্যালী ও ছাত্র সমাবেশ করেছে জেলা ছাত্রদল।

২ জানুয়ারি সোমবার সকালে স্থানীয় শহরের পানি উন্নয়ন বোর্ডের সামনে থেকে জামালপুর জেলা ছাত্রদলের সভাপতি মোঃ সোহেল রানা খান, সাধারণ সম্পাদক ওমরুজ্জামান দর্শন চৌধুরী ও সিনিয়র সহ-সভাপতি মোশারফ সিদ্দিকীর নেতৃত্বে এক বর্ণাঢ্য র‍্যালী বের করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দয়াময়ীমোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে গিয়ে সংক্ষিপ্ত ছাত্র সমাবেশের মাধ্যমে শেষ হলে কর্মীদের মাঝে উত্তেজিত বিরাজ করলে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে লাটিচার্জ করে পুলিশ।

জামালপুর জেলা ছাত্রদলের সভাপতি মোঃ সোহেল রানা খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওমরুজ্জামান দর্শন চৌধুরীর সঞ্চালনায় বর্ণাঢ্য র‍্যালী ও ছাত্র সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি মোশারফ সিদ্দিকী, শহর ছাত্রদলের আহবায়ক শফিকুল ইসলাম শফিক, সরকারি আশেক মাহমুদ বিশ্বঃ বিদ্যালয় কলেজ ছাত্রদলের আহবায়ক বোরহান উদ্দিন, সদস্য সচিব রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ। এসময় জেলা, শহর,কলেজ ও বিভিন্ন উপজেলা ছাত্রদলের সকল নেতৃবৃন্দ এতে অংশ গ্রহণ করেন।

হাসান আহাম্মেদ সুজন, জামালপুর প্রতিনিধি।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -