advertisement

জামালপুরে সাংবাদিকদের পিটিয়ে চামড়া তুলে ফেলার হুমকী-মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

হাসান আহাম্মেদ সুজন, জামালপুর জেলা প্রতিনিধি

জামালপুরে সাংবাদিকদের নিয়ে আপত্তিকর মন্তব্য এবং ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার হুমকি দেয়ায় পুলিশ সুপার নাছির উদ্দীন আহমেদকে ২৪ ঘন্টার মধ্যে প্রত্যাহার দাবিতে মানববন্ধন করেছে জামালপুরে কর্মরত সাংবাদিকরা ।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি ( চ্যানেল আই) এর জেলা প্রতিনিধি হাফিজ রায়হান সাদার সভাপতিেত্ব ও সাধারণ সম্পাদক ( এটিএন বাংলা ও এটিএন নিউজ ) এর জেলা প্রতিনিধি লুৎফর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ ‘৭১, জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশীদ, জামালপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক আজিজুর রহমান ডল, জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শোয়েব হোসেন, সাংবাদিক জাহাঙ্গীর আলম, মোস্তফা মনজু, ফজলে এলাহামী মাকাম, সুলতান আলম, বজলুর রহমান, জাহিদ হাবিব, মুখলেছুর রহমান লিখন, আনোয়ার হোসেন মিন্টু, নুরুল হক জঙ্গী, মাহফুজুর রহমান, শাহ জামাল প্রমুখ।

৪ ডিসেম্বর শনিবার সকাল ১১ টার দিকে স্থানীয় শহরের দয়াময়ীমোড় চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে ২৪ ঘন্টার মধ্যে জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদের প্রত্যাহার দাবি করে সাংবাদিকরা বলেন, শুক্রবার রাতে পুনাক মেলা সম্পর্কে সাংবাদিকদের অবহিত করার জন্য ডাকেন পুলিশ সুপার। এসময় জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান উপস্থিত না হওয়ায় পুলিশ সুপার ক্ষিপ্ত হয়ে প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদককে ধরে এনে পিটিয়ে চামড়া তুলে নেয়ার হুমকী দেন। এঘটনায় জামালপুরে কর্মরত সকল সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
এ ঘটনা চারদিকে ছড়িয়ে পড়লে রাতেই জামালপুর প্রেসক্লাবে জরুরি সভা আহ্বান করা হয়। সভা থেকে কর্মসূচি ঘোষনা করা হয়। এদিকে পুলিশ সুপারের এহেন কর্মকান্ডে পুরো জেলায় কর্মরত সাংবাদিকদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।
মানববন্ধনে সাংবাদিকদের পাশাপাশি মুক্তিযোদ্ধা, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

হাসান আহাম্মেদ সুজন, জামালপুর জেলা প্রতিনিধি
তারিখ – ০৪-১২-২১ইং

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত