জামালপুর জেলার এসপিকে প্রত্যাহারের দাবীতে সাংবাদিকদের অবস্থান কর্মসূচি পালিত

ফারিয়াজ ফাহিম 
স্বাধীন নিউজ, জামালপুর প্রতিনিধি।
জামালপুরের পুলিশ সুপারকে অনতিবিলম্বে
প্রত্যাহারের দাবীতে মঙ্গলবার সকালে রাণীগন্জ বাজারস্থ পৌর সুপার মার্কেটে অবস্থিত জেলা প্রেসক্লাব চত্বরে সাংবাদিকদের অবস্থান কর্মসূচি পালিত হয়েছে।
জামালপুর প্রেসক্লাবের সভাপতি ও চ্যানেল আই এর জামালপুর জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক হাফিজ রায়হান সাদা এবং সাধারণ সম্পাদক ও এটিএন বাংলা, এটিএন নিউজের জামালপুর জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক লুৎফর রহমানকে নিয়ে গত শুক্রবার জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদের আপত্তিকর বক্তব্য ও হুমকি প্রদানের প্রতিবাদে অভিযুক্ত পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে অনতিবিলম্বে জামালপুর থেকে প্রত্যাহারের দাবীতে জামালপুর জেলার কর্মরত সাংবাদিকরা অবস্থান কর্মসুচী পালন করেছে।
জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মোঃ ইউসুফ আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, চ্যানেল আইয়ের জামালপুর জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক হাফিজ রায়হান সাদা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক লুৎফর রহমান, দৈনিক সমকাল ও ২৪ টিভি’র জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন মিন্টু, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি শোয়েব খান, বাংলাদেশ টুডের জেলা প্রতিনিধি এম সুলতান আলম, শওকত জামান, মেলান্দহ উপজেলার সাংবাদিক ইউনিটির সভাপতি শাহ জামাল, দৈনিক সচেতনকন্ঠের সম্পাদক বজলুর রহমান, দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি মোস্তফা মনজু, সময় টিভি’র জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম, প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজুর রহমান ডল, বাংলাদেশ প্রেসক্লাব জামালপুর জেলা শাখার আহ্বায়ক সৈয়দ মুনিরুল হক নোবেল প্রমূখ। বক্তারা সবাই তাদের বক্তব্যে বলেন, পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে প্রত্যাহার না করা হলে পরবর্তীতে আরও বৃহত্তর আন্দোলন কর্মসূচী দেওয়া হবে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, এস এ টিভি’র জেলা প্রতিনিধি ফজলে এলাহি মাকাম।।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -