জামালপুর সদর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন গ্যাস সিলিন্ডারসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলেন ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন এমপি

0
18

ফারিয়াজ ফাহিম
স্বাধীন নিউজ, জামালপুর প্রতিনিধি।
২৫০ শয্যা জামালপুর জেনারেল হাসপাতালের করোনা রোগীদের চিকিৎসা সেবার জন্য সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেনের ব্যক্তিগত তহবিল থেকে ২০টি অক্সিজেন গ্যাস সিলিন্ডারসহ বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী অনুদান দেওয়া হয়েছে। শুক্রবার সকালে জামালপুর শহরের খেজুরতলা এলাকায় এমপির বাসভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেনের ব্যক্তিগত সহকারী সাইফুল ইসলাম ২০টি অক্সিজেন গ্যাস সিলিন্ডার, ১২ হাজার মাস্ক, ৬০০ সাবান, ২০টি সিলিন্ডার স্ট্যান্ড হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমানের কাছে হস্থান্তর করেন।

এ সময় জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটুস লরেন্স চিরান, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, সদস্য নারায়ন চন্দ পাল রানা ও সদর হাসপাতালের কনসালটেন্ট ডা. মো. কামরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

জামালপুর সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান বলেন, জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেনের দেওয়া অক্সিজেন গ্যাস সিলিন্ডারসহ অন্যান্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীগুলো করোনা রোগীদের চিকিৎসা সেবায় বেশ কাজে দিবে। এ জন্য তিনি তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।