জিরো ফিগারের দৌড়ে প্রশংসা কুঁড়ালেন মিম,ছবি ভাইরাল

0
58

বিনোদন প্রতিবেদক

বিদ্যা সিনহা মিম।

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের অন্যতম জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম।ফিগার সচেতনতার জন্য সবসময় মিম সবার আগে ছিলেন। তবে মাঝ খানে তাঁর চেহাড়ায় জমেছিল সামান্য মেদ।এই অভিনেত্রী হারানো সেই জৌলুস ফিরিয়ে আনতে এখন জিমে দৌঁড়াচ্ছেন নিয়মিত।

মিমের ফিটনেস বরাবরই ঈর্ষণীয়।ঈর্ষণীয় তার ফিগারও। কিন্তু তার রহস্য কী? হ্যাঁ, গেল ছয়মাস কঠিন পরিশ্রম করেছেন তিনি।জিম তো রয়েইছে। জিমের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন মিমি। কিন্তু তা ছাড়াও কড়া ডায়েটে থাকেন তিনি। যার ফলে ছয় মাসেই জিরো ফিগারে তৈরি করেছেন নিজেকে।

আজ (২৯ আগস্ট) সোশ্যাল মিডিয়ায় নিজের ‘জিরো ফিগার’-এর বেশকিছু ছবি আপলোড করেছেন মিম। রফিকুল ইসলাম র‍্যাফের তোলা ওই ছবিতে মিম ধরা দিয়েছেন আকর্ষণীয় ভঙ্গিতে।

তাঁর এই নতুন লুক এরইমধ্যে নেটের দুনিয়ায় ভাইরাল।রবিবার সন্ধ্যা পর্যন্ত মিমের ফেসবুক পেজে আপলোড করা ছবির পোস্টে লাইক পড়েছে ষাট হাজারেরও বেশি। কমেন্ট করেছেন প্রায় নয় হাজার লোক।আর শেয়ার করেছেন দেড় শতাধিক মানুষ।

ছবির ক্যাপশনে মিম লিখেছেন, ‘তুমি যেটা চাও, সেটা সবসময় পাবে না। তবে যেটার জন্য তুমি পরিশ্রম করবে, সেটা পাবে। শরীরের এই গঠন পাওয়ার জন্য আমি ৬ মাস কঠোর পরিশ্রম করেছি।’ ওই পোস্টে মিম ধন্যবাদ জানিয়েছেন তার জিম সেন্টার এবং ট্রেইনারের প্রতি।

মিমের এই নতুন লুক কি নতুন কোনো সিনেমার জন্য? সেটা নিয়ে বিস্তারিত কিছু না জানালেও তিনি যে ভেতরে ভেতরে বড় কোনো কাজের প্রস্তুতি নিচ্ছেন, সেটা অনেকটা নিশ্চিত।

ছবি দেখে বোঝাই যাচ্ছে মিম করোনা সময় লকডাউনেও নিজের শরীরকে একেবারে করে তুলেছেন স্লিম করে গড়েছেন নিজেকে। সময়ের সঠিক ব্যবহার করে ওয়ার্ক আউট করে কঠোর পরিশ্রম করেছেন তিনি। আর তা প্রমাণ দিচ্ছে অভিনেত্রীর ফোটোশ্যুট।পাশাপাশি অন্যদের বেশি উৎসাহিত করছে মিমের ফিগার।আর ফেসবুকে নেটিজেনদের প্রশংসা বাক্যে ভরে গেছে কমেন্ট বক্স।

সবশেষ বিদ্যা সিনহা মিম অভিনীত মুক্তি পাওয়া সিনেমা ‘সাপলুডু’। মুক্তির অপেক্ষায় আছে ‘পরাণ’ ও ‘দামাল’ শিরোনামের সিনেমা। বর্তমানে শুটিং করছেন দীপংকর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ সিনেমার। এছাড়া ‘ইত্তেফাক’ সিনেমার শুটিং চলছে।