জেলা স্কুল প্রাক্তন ছাত্র ফুটবল টুর্নামেন্টে ২০ ব্যাচের পৃষ্ঠপোষক দৈনিক পাবনার চেতনা

0
16

এস এম আদনান উদ্দিন
বিশেষ প্রতিনিধি

উত্তরবঙ্গের সেরা বিদ্যাপীঠ পাবনা জেলা স্কুলের প্রাক্তন ছাত্রদের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে ১১ জুন শুক্রবার। ছয়টি দলের অংশগ্রহণে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ১৭ জুন বৃহস্পতিবার।

ফুটবল টুর্নামেন্টে ছয়টি দলের মধ্যে একটি দলের সার্বিক ব্যবস্থাপনার দায়িত্ব গ্রহণ করেছে দৈনিক পাবনার চেতনা। পাবনা জেলা স্কুল প্রাক্তন ছাত্রদের ফুটবল টুর্নামেন্টে ২০২০ ব্যাচের পৃষ্ঠপোষক হয়েছে পত্রিকাটি।

গতকাল পাবনা শহরের সনামধন্য রেস্তোরাঁ ক্যাফে পাবনায় দৈনিক পাবনার চেতনার প্রধান প্রতিবেদক এস এম আদনান উদ্দিন ও ২০ ব্যাচের টিম ম্যানেজার পিয়াস সরকারের স্বাক্ষরিত চুক্তিপত্রে দায়িত্ব অর্পণ করে দৈনিক পাবনার চেতনা।

এ সময় উপস্থিত ছিলেন ২০ ব্যাচের টিম ম্যানেজার(২) বোরহান উদ্দিন খান, পাবনার চেতনার স্টাফ রিপোর্টার মাহফুজুর রহমান শ্রাবণ, খেলোয়াড় খান সাবিত, লাবিব জুবায়ের সহ প্রমুখ।

এ সম্পর্কে প্রধান প্রতিবেদক এস এম আদনান উদ্দিন বলেন “উত্তরবঙ্গের অন্যতম সেরা বিদ্যাপীঠ পাবনা জেলা স্কুলের প্রাক্তন ছাত্রদের ফুটবল টুর্নামেন্টে ২০২০ ব্যাচের দায়িত্ব নিতে পেরে আমরা আনন্দিত। দৈনিক পাবনার চেতনা দীর্ঘ ১৭ বছর বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে তৃণমুলে ব্যাপক সাড়া ফেলেছে মূলত আমাদের প্রতিষ্ঠাতা সাংবাদিক মরহুম রোটাঃ আজিম উদ্দিন-এমবিএ’র জন্য আমরা গর্বিত যিনি ২০০৪ সালে পাবনায় পত্রিকাটি প্রতিষ্ঠা করেছিলেন।

টিম ম্যানেজার বোরহান উদ্দিন খান বলেন ” প্রাক্তন ছাত্র ফুটবল টুর্নামেন্টে আমাদের ২০ ব্যাচের পৃষ্ঠপোষক হবে একটি দৈনিক পত্রিকা যেটি আমাদের ধারণা বাইরে ছিল,আমরা দৈনিক পাবনার চেতনা পরিবারের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।