জৈন্তাপুরে সংঘবদ্ধ ধর্ষন মামলার মূল আসামী গ্রেফতার

0
38

সিলেট প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুরে সংঘবদ্ধ ধর্ষন মামলার মূল আসামি সেলিম উদ্দিনকে গ্রেফতার করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃৃত সেলিম উদ্দিন ২৪ জৈন্তাপুর থানাধীন চারিকাটা সাকিনের নুর উদ্দিনের ছেলে।জৈন্তাপুর মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত ওমর ফারুকের নেতৃত্বে শনিবার ২২ মে ভোর অনুমান ৪টার দিকে উপজেলার নয়াখেল পূর্ব গ্রামের ভারতীয় সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, কানাইঘাট থানার এক মেয়ে সিলেটের টিলাগড় এলাকায় বাসা বাড়িতে কাজ করে বসবাস করতো।

সিলেট থেকে মাঝে-মধ্যে বাড়িতে বেড়াতে এলে আসামি সেলিমের সাথে দেখা হতো। একপর্যায়ে তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠে। সম্পর্ক চলাকালীন সেলিম উদ্দিন মেয়েটিকে বিয়ের আশ্বাস দিয়ে তার বন্ধু জৈন্তাপুরের বালিদারা গ্রামের কয়েছ রহমানের ছেলে আবু সেলিম ৩২ কে সাথে নিয়ে ওই গ্রামের আইয়ূব আলীর ছেলে হারিছ ৩৪ এর বাড়িতে নিয়ে যায়। এরপর হারিছের সহযোগীতায় সেলিম উদ্দিন ও আবু সেলিম মেয়েটিকে ধর্ষণ করে। এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে জৈন্তাপুর থানায় মামলা দায়ের করে। এর প্রেক্ষিতে ইতোপূর্বে আসামি আবু সেলিম ও হারিছকে গ্রেফতার করলেও মামলার মূল আসামি মো. সেলিম উদ্দিন আত্মগোপন করে। অবশেষে ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে শনিবার ভোরে মূল আসামি সেলিম উদ্দিনকে গ্রেফতার করে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমদ বলেন, সংঘবদ্ধ ধর্ষণ মামলার ঘটনায় ইতোপূর্বে আসামি আবু সেলিম ও হারিছকে গ্রেফতার করলেও মামলার মূল আসামি মো. সেলিম উদ্দিন আত্মগোপন করে। অবশেষে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের দিকনির্দেশনায় ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে শনিবার ভোরে মূল আসামি সেলিম উদ্দিনকে গ্রেফতার করে জৈন্তাপুর মডেল থানা পুলিশ এবং মূল আসামিকে ইতিমধ্যে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।