advertisement

জোংড়া ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে লিটন হোসেন।

 
দীপু আহসান, লালমনিরহাটঃ
 
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ ফরহাদ হোসেন লিটন রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে । তিনি দীর্ঘদিন ধরে  মাঠপর্যায়ে নেতা কর্মী দের সাথে মতবিনিময় করছেন । এছাড়াও স্হানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও মাঠে তার পক্ষে কাজ করছেন । তাকে ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করার জন্য চলছে ব্যাপক গণসংযোগ ।সাবেক ও বর্তমান  ছাত্রলীগ  নেতারা জানান,তিনি দীর্ঘদিন ধরে এলাকার বিভিন্ন সামাজিক কর্মকান্ড- করে আসছেন ।
 
 ফরহাদ হোসেন লিটন আমাদের এলাকার সৎ, যোগ্য, নিষ্ঠাবান ও সবার কাছে গ্রহণযোগ্য ও পরিচিতি মানুষ । তিনি ও তার পরিবার আমাদের ইউনিয়নে বিভিন্ন মসজিদ, মাদ্রাসায়, মন্দিরে, শিক্ষা প্রতিষ্ঠানে,খেলার মাঠে ও অসহায় মানুষকে অর্থিক সহায়তা করেন । মোঃ ফরহাদ হোসেন লিটন  বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মজিবুর রহমানের আদর্শের সৈনিক । আমি ১৯৯৩ সালে ছাত্রলীগের মাধ্যমে রাজনৈতিক জীবন শুরু করে বর্তমানে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের জোংড়া ইউনিয়নের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি সেই সাথে জেলা কমিটির সদস্য হিসেবে নিরলসভাবে কার্যকরী ভুমিকা পালন করছি। 
 
আমার পিতা আলহাজ্ব মোঃ ইসলাম উদ্দিন,আমাত মা ফিরোজা বেগম,আমার ছোট ভাই ফারুক আলম ও আমার স্ত্রী মোশরেফা সহ সবাই আওয়ামীলীগের রাজনীতির সাথে প্রত্যক্ষভাবে জড়িত। ছাত্র অবস্থা  থেকে আমি অন্যায় ও দুর্নীতির সঙ্গে কখনো আপস করিনি ।আমার এলাকার জনগণের সেবা নিশ্চিতের জন্য আমি চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী । আমি  মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে এই এলাকার রাস্তাঘাট , স্কুল , খেলার মাঠ সহ টেকসই ও দীর্ঘমেয়াদী রাস্তা নির্মাণ করবো, সেই লক্ষ্যেই আমি দিনরাত নিরালসভাবে কাজ করে যাচ্ছি । তৃণমূলের মতামতের ভিওিতে আমাকে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে অবশ্যই মনোনয়ন দিবেন এটাই প্রত্যাশা করছি । মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে পরিকল্পিত ভাবে একটি আধুনিক ইউনিয়ন গড়ে তুলবো ইনশাআল্লাহ । 
 
সরেজমিনে গিয়ে দেখা যায়,আসন্ন  ইউনিয়ন পরিষদ নির্বাচন  ২০২১  এর  জোংড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী সকলের কছে আলোচনায় রয়েছেন মোঃ ফরহাদ হোসেন লিটন। আলোচনানার শীর্ষে থাকা এই নেতা নির্বাচনী মাঠে এখন  সকলের কাছে তিন পরিচিত মানুষ ॥ এলাকার যে কোন সমস্যায় তিনি তাৎক্ষণিক সমাধান দেওয়ার চেষ্টা করেন।অসহায় মানুষের পাশে দাঁড়ান।এই জন্য তিনি সকল শ্রেণী পেশার মানুষের আস্থার প্রতিকে পরিণত হয়েছেন।ছাত্র জীবন থেকেই সকলের আপনজন হিসেবে এলাকা জুড়ে সুখ্যাতি রয়েছে । 
 
আসন্ন ইউনিয়ন নির্বাচনে নৌকার মাঝি হতে চান আওয়ামীলীগ পরিবারের সন্তান ফরহাদ হোসেন লিটন । সামাজিক কর্মকান্ডের সাথে সাথে ভোটারদের মনোরঞ্জনে ব্যস্ত সময় পার করছেন তিনি । নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে তার পক্ষে এলাকাবাসীর ঐক্য ততোই বাড়ছে । ভোটারদের সমর্থনের পাশাপাশি দলীয় মনোনয়ন পেতে তিনি ইতিমধ্যেই শীর্ষস্থান দখল করেছেন বলে জানিয়েছেন এলাকাবাসী।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত