টাকার জন্য বিয়ে মোটা’প্রযোজক কে

স্বাধীন নিউজ ডেস্ক

তামিল অভিনেত্রী মহালক্ষ্মী প্রযোজক স্বামী রবিন্দর চন্দ্রশেখরনের সঙ্গে ছবি পোস্ট করে প্রায়শই শিরোনাম আসেন। চন্দ্রশেখরন একজন প্রযোজক এবং ইনভেস্টর।

মূলত তামিল শিল্পজগতেই কাজ করেন। খুব সম্প্রতিই আবদ্ধ হয়েছেন তাঁরা বিয়ের বন্ধনে। তবে দুজনের ফোটো প্রায়ই হল সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার।

সমাজের একটা অংশের এখনও ধারণা যে টাকার জন্যই কলিউডের এই সুন্দরী অভিনেত্রী বিয়ে করেছেন ‘মোটা’ প্রযোজককে। যদিও সোশ্যাল মিডিয়ায় রবিন্দর চন্দ্রশেখরন ও মহালক্ষ্মীর ছবিতে ভালোবাসা খুঁজে পান অনেকেই। তাঁদের বিশ্বাস, ‘ভালোবাসা সত্যিই দেখনদারিতে বিশ্বাস করে না’।

মহালক্ষ্মী সম্প্রতি তাঁদের একাধিক ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমরা শুধু একে-অপরের জন্য তৈরি নই, আমরা একে-অপরের জন্য পাগলও।’ যদিও এসব উপেক্ষা করেই আপাতত নিজেদের সদ্য বিবাহিত জীবন উপভোগ করতে ব্যস্ত তাঁরা।

বিয়ের সময় মহালক্ষ্মী সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘তুমি আমার হৃদয় চুরি করেছ। কিন্তু আমি তোমাকে এটা রাখার অনুমতি দেব।’ আরেকটা ছবিতে লিখেছিলেন, ‘জীবন খুব সুন্দর।

আর তুমিই এটা সম্ভব করেছ। আমি ভাগ্যবান যে তুমি আমার জীবনে এসেছ। তোমার ভালোবাসা আমার জীবনকে পূর্ণ করুক।’

নিজের ভালোবাসা প্রকাশ করে রবিন্দর লিখেছিলেন, ‘ভালোবাসার ভালোবাসা দরকার। ভালোবাসার মহালক্ষ্মী দরকার। আমি তোমাকে ভালোবাসি আমার বউ।

তিরুপতি বালাজির মন্দিরে একে-অপরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে। রবিন্দর ও মহালক্ষ্মী দুজনেই এটা দু নম্বর বিয়ে।

রবিন্দর প্রযোজিত ‘বিদ্যুম ওয়ারাই কাঠিরু’ ছবির সেটে এই জুটির দেখা হয়েছিল। মহালক্ষ্মী বেশ কয়েকটি তামিল সিরিয়ালে কাজ করেছেন, যেমন-

ভানি রানি, অফিস, চেল্লামে, উথিরিপুক্কল, এবং ওরু কাই ওসাই। রবিন্দর তাঁর লিব্রা প্রোডাকশনের ব্যানারে ‘নাটপুনা এন্নাডু থেরিয়ুমা’, ‘মুরুঙ্গাইকাই চিপস’, ‘বিদ্যুম ওয়ারাই কাঠিরু’-এর মতো সিনেমা তৈরি করেছেন।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -