টাকা দেন না দুই পুলিশ সদস্য বাজার করে

 

 

ফেনী প্রতিনিধি!

ফেনীর সোনাগাজীর আদর্শ গ্রাম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. মফিজুর রহমান ও পুলিশ কনস্টেবল মঈন উদ্দিনের বিরুদ্ধে বিভিন্ন দোকান থেকে বাজার করে টাকা না দেওয়াসহ বিভিন্ন অভিযোগ উঠেছে। এ ব্যাপারে তদন্ত কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) এমন তথ্য জানান পুলিশ সুপার জাকির হাসান। তিনি জানান, রোববার (১ জানুয়ারি) সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ে তাদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করা হয়।

অভিযোগে উল্লেখ করা হয়, পুলিশ পরিদর্শক মো. মফিজুর রহমান ২৯ ডিসেম্বর ও ৩০ ডিসেম্বর স্থানীয় চা দোকানি ছৈয়দ আহম্মদের ছেলে ওসমান আলীকে জনসম্মুখে লাঞ্ছিত করেন।

এছাড়া স্থানীয় শাহজাহানের ছেলে মো. সুমন ও আবদুর রহমানের ছেলে রিমনকে মারধর করে আটক করে রাখেন।

এ দুই পুলিশের বিরুদ্ধে সেলুনে চুল কেটে টাকা না দেয়ারও অভিযোগ পাওয়া যায়।

অভিযোগে আরও জানানো হয়, পরিদর্শক মো. মফিজুল ইসলাম ও কনস্টেবল মঈন উদ্দিন আইন অমান্য করে ও জোর জুলুম করে তাদের মতো করে সাধারণ মানুষকে হয়রানি করে আসছেন।

তারা দুইজন বিভিন্ন সময় বিভিন্ন দোকান থেকে জিনিসপত্র কিনে টাকা দেন না। টাকা ফেরত চাওয়া হলে দোকানিসহ বিভিন্নজনকে নানাভাবে লাঞ্ছিত করতেন।

এ ব্যাপারে পুলিশ সুপার জাকির হাসান বলেন, ঘটনায় তদন্ত কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত স্বার্থে এখনই বিস্তারিত বলা সম্ভব নয়।

 

 

 

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -