ট্রেনে কাটা পড়লো মাদরাসাছাত্র,রেললাইনে বসে খেলছিল পাবজি!

 

 

জেলা প্রতিনিধি 

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় কানে হেডফোন লাগিয়ে রেললাইনে বসে মোবাইলফোনে গেম খেলার সময় ট্রেনে কাটা পড়ে এক মাদরাসাছাত্র নিহত হয়েছে।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাত ৯টার দিকে উপজেলার নামুড়ি রেলস্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফুদ্দিন (১৬) উপজেলার নামুড়ি বেগুনটারী এলাকার মোস্তাক মিয়ার ছেলে। সে নামুড়ি ডিএস দাখিল মাদরাসা থেকে এবারের দাখিল পরীক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে নামুড়ী এলাকায় রেললাইনে বসে কানে হেডফোন লাগিয়ে মোবাইলফোনে পাবজি গেম খেলছিল সাইফুদ্দিন। এসময় লালমনিরহাট থেকে ছেড়ে আসা করতোয়া এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তিন খণ্ডিত হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

 

স্থানীয় বাসিন্দা বাবু মিয়া বলেন, সাইফুদ্দিন রেললাইনে বসে মোবাইলফোনে পাবজি গেম খেলছিল। এসময় অসাবধানতাবশত লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী করতোয়া এক্সপ্রেস ট্রেনে কাটা পড়লে সেখানেই তার মৃত্যু হয়।

নামুড়ি ডিএস দাখিল মাদরাসার সুপার শহিদুল ইসলাম জাগো নিউজকে বলেন, আমাদের মাদরাসা থেকে এবার সাইফুদ্দিনের দাখিল পরীক্ষা দেওয়ার কথা ছিল। তার এমন মৃত্যুতে আমরা শোকাহত।

 

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -