advertisement

ঠাকুরগাঁওয়ে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

মোঃ ওয়াদুদ হোসেন,ঠাকুরগাঁও প্রতিনিধি :
ঠাকুরগাঁওয়ে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি (বালক ও বালিকা) অনুর্দ্ধ-১৯ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।
সোমবার বিকেলে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড়মাঠে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও জেলা পুলিশের সহযোগিতায় আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি (বালক ও বালিকা) অনুর্দ্ধ-১৯ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।
প্রধান অতিথি হিসেবে কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন করেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান। এসময় বক্তব্যে জেলা প্রশাসক বলেন, কাবাডি খেলাটি জাতীয় মানের খেলা কিন্তু বিভিন্ন কারনে এই খেলাটি একটু আরালে চলে গেছে। মোবাইল, মাদকাসক্তি, কিশোরগ্যাং থেকে দূরে সরাতে যুবসমাজকে খেলাধুলার মধ্যে রাখতে হবে। আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতায় আপনারা সুন্দর একটি খেলা উপহার দিবেন এমটাই প্রত্যাশা আমাদের।
গেস্ট অব অনার হিসেবে বক্তব্যে ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, কাবাডি খেলতে শুধু খেলার মাঠ হলেই যথেষ্ট। সেখানে মিলিত হয়েই খেলোয়াড়েরা এ খেলায় অংশ নিতে পারে। সমাজকে সুন্দরভাবে গড়ে তুলতে হলে এসব খেলাধুলার চর্চা এগিয়ে নিতে হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও পৌরসভার মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি হাবিবুল ইসলাম বাবলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাসুদুর রহমান বাবু, ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম প্রমুখ।
আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি (বালক ও বালিকা) অনুর্দ্ধ-১৯ প্রতিযোগিতায় জেলা থেকে ৫টি বালিক ও ৩টি বালিকা দল অংশগ্রহণ করেছে। আগামী ৮ ডিসেম্বর আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
মোঃ ওয়াদুদ হোসেন
ঠাকুরগাঁও
তারিখ  ০৬.১২.২০২১
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত