ঠাকুরগাঁওয়ে পুলিশ নারী কল্যাণ সমিতির খাদ্যসামগ্রী বিতরণ

0
22

মোঃওয়াদুদ হোসেন ঃঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে করোনায় কর্মহীন মানুষের মধ্যে পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২০ জুলাই) বিকেলে ঠাকুরগাঁও পুলিশ লাইন মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা পুনাকের সভাপতি তাসমিয়া জ্যাবীন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মুশফিকুর রহমান, সদর থানার ওসি তানভিরুল ইসলাম, জেলা পুনাকের সাংগঠনিক সম্পাদক সামসি তাজরিন, সাংস্কৃতিক সম্পাদক কাজী নাহিদ ইভা, সদস্য সচিব সঞ্চিতা ইসলাম, দপ্তর সম্পাদক তানিয়া আফরোজ, পুনাকের নেত্রী মারিয়া জাহান নিঝুমসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ঠাকুরগাঁও সদর উপজেলার ১২০জন কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি পিয়াজ, ডাল ২ কেজি ও তেল ২ লিটার, আটা ২ কেজি দেওয়া হয়।

জেলা পুনাকের সভাপতি তাসমিয়া জ্যাবীন বলেন, লকডাউন ও করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া ১২০জন পরিবারকে খাবার প্রদান করা হয়েছে। আমরা চাই আমাদের এই খাবার প্রদানে উৎসাহিত হয়ে বিত্তবানরা এগিয়ে আসলে আমাদের এই প্রচেষ্টা সফল হবে। এছাড়াও কোভিড পরিস্থিতিতে পুনাকের পক্ষ থেকে অসহায়দের সাধ্যমত সহযোগিতার আশ্বাস দেন তিনি।

মোঃ ওয়াদুদ হোসেন
ঠাকুরগাঁও