ডুমুরিয়ায় মাদকসহ আটক ১

0
32

এস.এম. মেহেদী হাসান,
ডুমুরিয়া(খুলনা)প্রতিনিধিঃ

গতকাল ০৯/০৯/২০২১ তারিখ খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ডুমুরিয়া থানা এলাকা হতে ৬০০ (ছয়শত) গ্রাম মাদকদ্রব্য গাঁজাসহ ০১ (এক) জন গ্রেফতার।

জেলা গোয়েন্দা শাখা, খুলনার অফিসার ইনচার্জ জনাব উজ্জ্বল কুমার দত্ত এর নেতৃতে এসআই (নিঃ) ইন্দ্রজিৎ মল্লিক সংগীয় অফিসার ও ফোর্সসহ ডুমুরিয়া থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও অভিযান পরিচালনাকালে মাদকদ্রব্য বিক্রয়ের কথা জানতে পেরে ০৯/০৯/২০২১ খ্রিঃ তারিখ ১৫.২০ টার সময় মামলার ঘটনাস্থল ডুমুরিয়া থানাধীন গুটুদিয়া সাকিনস্থ গুটুদিয়া মোড়ে জনৈক মোঃ ইকরাম শেখ এর বাড়ীর সামনে পশ্চিম পাশে ইটেং সলিং রাস্তার উপর থেকে আসামী ১। মোঃ আসাদুল ইসলাম শেখ (৩৭), পিতা- মোঃ নেছার আলী শেখ, সাং-গুটুদিয়া, থানা-ডুমুরিয়া, জেলা-খুলনাকে গ্রেফতার করেন।

গ্রেফতার পূর্বক আসামীর হেফাজত হতে একটি বড় টিস্যু শপিং ব্যাগের ভিতর কসটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ৬০০ (ছয়শত) গ্রাম মাদকদ্রব্য গাঁজা বের করে দেন।

এসআই (নিঃ) ইন্দ্রজিৎ মল্লিক উক্ত মাদকদ্রব্য গাঁজা উদ্ধার সংক্রান্তে ০৯/০৯/২০২১ তারিখ ১৫.৪০ টার সময় আসামীর বিরুদ্ধে ডুমুরিয়া থানায় একটি ম মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করেন। উল্লেখ্য যে, আসামী মোঃ আসাদুল শেখ (৩৭) এর নামে ০১ টি মাদক আইনে মামলা রয়েছে।