ডুমুরিয়া থেকে মাদক ব্যবসায়ী আটক

0
42
এস.এম. মেহেদী হাসান,
ডুমুরিয়া(খুলনা)প্রতিনিধিঃ
ডুমুরিয়া উপজেলা একটা উর্বর ভূমি নামে পরিচিত। এই উপজেলার বহু লোক দেশের জন্য কাজ করে যাচ্ছে।
ডুমুরিয়া উপজেলার সন্তানেরা আছে দেশ বিদেশ সহ আন্তর্জাতিক পর্যায়ে বিজ্ঞানী,ডাক্তার,পাইলট,এমপি,মন্ত্রী, খেলোয়াড়, সেনাবাহিনী, নৌবাহিনী, বিমানবাহিনী, বিজিবি,আনসার,পুলিশ, বিসিএস ক্যাডার ও ছোট-বড় সকল সরকারি বেসরকারি চাকুরীজীবী, কর্মচারী কর্মকর্তাসহ বিভিন্ন পেশার মানুষ।
কিন্তু অন্য জেলা থেকে আসা লোকদের জন্য বর্তমান ডুমুরিয়া উপজেলা যেন, মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য বেচা-কেনা কারার কেন্দ্রস্থল হয়ে উঠেছে।
প্রতিনিয়ত এখান থেকে আটক হচ্ছে ভিন্ন জেলা থেকে আসা মাদক ব্যাবসায়ী।
যাদের জন্য ক্ষুন্ন হচ্ছে ডুমুরিয়াবাসীর মানসম্মান এ থেকে বেচেঁ থাকতে হলে সকলকেই সচেতন হতে হবে বলে জানান ডুমুরিয়ার বিশিষ্টগন।
গতকাল ০৭/০৯/২০২১ খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ডুমুরিয়া থানা এলাকা হতে ৫০০ (পাঁচশত) গ্রাম মাদকদ্রব্য গাঁজাসহ ০১ (এক) জন গ্রেফতার করে খুলনা জেলা গোয়েন্দা।
জেলা গোয়েন্দা শাখা, খুলনার অফিসার ইনচার্জ জনাব উজ্জ্বল কুমার দত্ত এর নেতৃতে এসআই (নিঃ) বিষ্ণুপদ হালদার সংঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ডুমুরিয়া থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও অভিযান পরিচালনা করেন।
অভিযান পরিচালনাকালে এসআই (নিঃ) বিষ্ণুপদ হালদার মাদকদ্রব্য বিক্রয়ের কথা জানতে পেরে ০৭/০৯/২০২১ খ্রিঃ তারিখ ১৯.১০ টার সময় ডুমুরিয়া থানাধীন কাঞ্চনপুর সাকিনস্থ খুলনা টু সাতক্ষীরা মহাসড়কের উত্তর পাশে একটেল টাওয়ারের সামনে থেকে আসামী ১।  মোঃ হুমায়ূন কবির ওরফে রনি (২৮), পিতা-মুজিবুর রহমান, মাতা- শাহানারা বেগম, সাং-দেওয়ানপাড়া, থানা- তালা, জেলা-সাতক্ষীরাকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ৫০০ (পাঁচশত) গ্রাম মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে। এ সংক্রান্তে  এসআই (নিঃ) বিষ্ণুপদ হালদার ডুমুরিয়া থানার মামলা নং- ১২, তারিখ- ০৭/০৯/২০২১ খ্রিঃ, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬ (১) সারণির ১৯ (ক) দায়ের করেন।