ঢাকা জেলার  উত্তর তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক  হলেন মোঃ মহিদুল ইসলাম মিল্টন

মো শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি

ঢাকা জেলার উত্তর তাঁতী লীগের  সাংগঠনিক সম্পাদক হলেন সাভার কৃতি সন্তান মোঃ মহিদুল ইসলাম মিল্টন ।  আজ শনিবার এ সংবাদ তার জন্মস্থান সাভারে ছড়িয়ে পড়লে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের মাঝে আনন্দ উল্লাস দেখা গেছে। শুভেচ্ছা ও অভিনন্দন বার্তায় সামাজিক যোগাযোগ মাধ্যম ছেঁয়ে গেছে।

আজ  রাজনৈতিক কার্যালয়ে এদিন বিকেলে সাভার  পৌর যুবলীগের নেতা  মনিরুল হক মুকুল পূর্ণাঙ্গ কমিটির তালিকা বাংলাদেশ তাঁতীলীগ ঢাকা জেলা উত্তর সভাপতি হাজী মোঃ মোবারক হোসেন খোকন ও সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান শাহাজাদা এর  কাছে হস্তান্তর করেন।

এ কমিটিতে সাভার কৃতি সন্তান মোঃ মহিদুল ইসলাম মিল্টন সাংগঠনিক সম্পাদক পদে মনোনিত হন।

উল্লেখ্য এর আগে তিনি সিনিয়র সহ-সভাপতি হিসেবে সুনামের সাথে দলীয় দায়িত্ব অত্যন্ত দক্ষতার সাথে পালন করায় সাভার উপজেলা তাঁতী লীগের  একজন দক্ষ নেতা হিসেবে তিনি এ পদে স্থান পান।

বহুমূখী প্রতিভার অধিকারী  মোঃ মহিদুল ইসলাম মিল্টন অত্যন্ত বিণয়ী ও পরোপকারী একজন সফল রাজনীতিবীদ।

সাভার কৃতি সন্তান মোঃ মহিদুল ইসলাম মিল্টন রাজনীতির পাশাপাশি অসহায়দের সাহায্যের হাত বাড়িয়ে দিতে এবং অসহায় মানুষের কল্যাণে কাজ করার জন্য তিনি একাধিক সামাজিক সংগঠন প্রতিষ্ঠা করেছেন

এক প্রশ্নের জবাবে মোঃ মহিদুল ইসলাম মিল্টন  জানান, কোন কিছু পাওয়ার জন্য রাজনীতি করিনা, আমার পরিবারের সবাই আওয়ামী রাজনীতির সাথে যুক্ত থেকে জনসেবা করে যাচ্ছেন। আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক আদর্শে বিশ্বাসী।

দেশের মানুষের কল্যানে তথা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে রাজনীতি করছি। ইতিপূর্বেও দলের জন্য নিবেদিত ছিলাম, আগামীতেও থাকবো।  তাঁতী লীগের যে মহান দায়িত্ব আমাকে দিয়েছেন সে দায়িত্ব পালনের পাহাড়াদার হিসেবে সততা ও নিষ্ঠার সাথে কাজ করবো।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -