ঢাকা জেলা ধামরাই পৌরসভায় দুটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

0
14

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি

ঢাকার ধামরাই পৌরশহরের ইসলামপুর বংশী মার্কেট হয়ে আরবান স্কুলের পাশ দিয়ে বংশী নদী পর্যন্ত আর সি সি রাস্তা ও আর সি সি ইউড্রেন এবং নতুন দক্ষিন পাড়া (তিতাস গ্যাস) তালতলার আর সি সি রাস্তা ও ড্রেন উদ্বোধন করা হয়েছে।
আজ সাড়ে তিন কোটি টাকা ব্যয়ে ড্রেনেজ ব্যবস্থা সহ এ সকল রাস্তার উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামী লীগ সভাপতি স্থানীয় সংসদ সদস্য বেনজীর আহমদ ও পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র গোলাম কবির।

উদ্বোধনকালে সংসদ সদস্য বেনজীর আহমদ বলেন, ধামরাই পৌরবাসিদের সুবিধার্থে মেয়র গোলাম কবির তার ১২জন কাউন্সিলর নিয়ে সুন্দর ও সুষ্ঠুভাবে পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনার দুর্যোগের মধ্যেও উন্নয়নমূলক কাজ অব্যাহত রেখেছেন।

মেয়র গোলাম কবির উপস্থিত সকলের উদ্যেশ্যে বলেন, পৌরসভাকে আধুনিক ও মডেল পৌরসভাতে রুপান্তর করা ও চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পৌরবাসীর সহযোগীতা চাই।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন, ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, পৌরসভার ১২ জন কাউন্সিলর এবং বিভিন্ন নেতৃবৃন্দ।

উদ্বোধন শেষে ধামরাইবাসীর মঙ্গল কামনা করে মহান আল্লাাহর দরবারে মোনাজাত করা হয়।