advertisement

দরগা গেইটের জমজম হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার

রুবেল আহমদ সিলেট প্রতিনিধি ঃ দরগা গেইটের জমজম হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার সিলেট নগরীর দরগাহ গেইট এলাকার জমজম আবাসিক হোটেল থেকে মুর্শেদ আহমদ (৩৬) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৯ নভেম্বর) বিকেল ৩টায় শাহজালাল (রাহ.) তদন্তকেন্দ্রের একদল পুলিশ হোটেলের ৩য় তলার একটি কক্ষ থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে।

নিহত মুর্শেদ আহমদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। বর্তমানে তিনি ঢাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহজালাল পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বে থাকা এস আই আব্দুর রহিম।

তিনি বলেন, শাহজালাল (রহ.) তদন্তকেন্দ্রের এস.আই আবু সাঈদের নেতৃত্বে সোমবার বিকাল ৩টার দিকে একদল পুলিশ জমজম আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে মুর্শেদ আহমদের লাশ উদ্ধার করে।

বর্তমানে লাশটি করে উদ্ধার ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

এ বিষয়ে জানতে জানতে চাইলে, জমজম আবাসিক হোটেলের মালিকের ভাই পরিচয় দানকারী হারুন বলেন, রোববার রাত আনুমানিক ১১ টার দিকে ৩ তলার দুটি রুম ভাড়া নেন মুর্শেদ। এসময় তার সাথে ছিলেন স্ত্রী পরিচয়দানকারী সাথী আক্তার (৩০) ও ভাতিজা পরিচয় দানকারী বাবু মিয়া (২৯)। সকালে হোটেলের দায়িত্বে থাকা হোটেল বয় একটি রুমের দরজা খুলা দেখতে পায়। পরবর্তীতে রুমে গিয়ে পাশের রুমের চাবিও দেখতে পায়। তাৎক্ষনিক লাশ থাকা রুমের বাহির দিকে তালা ঝুলানো দেখতে পেয়ে হোটেল ম্যানেজারকে জানায়। পরে পুলিশকে অবহিত করলে তারা এসে এই লাশ উদ্বার করে।

তিনি আরও বলেন, ঠিক কি কারণে এই ঘটনা ঘটেছে মুহূর্তে বলা যাচ্ছে না। বর্তমানে স্ত্রী পরিচয়দানকারী সাথী আক্তার ও ভাতিজা বাবু পলাতক রয়েছে।

তদন্ত সাপেক্ষে মূল ঘটনা বের করতে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত