দুমকিতে ব্রাজিল সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

পটুয়াখালী প্রতিনিধি: 
কাতার ফুটবল বিশ্বকাপ উন্মাদনা ও আনন্দ ছড়িয়ে পড়ছে সারা বিশ্বে তারই অংশ হিসেবে বাংলাদেশে বিভিন্ন জেলা উপজেলা গ্রাম পর্যায়েও আনন্দের জোয়ার।  পটুয়াখালীর দুমকিতে ব্রাজিল সমর্থকরাও পিছিয়ে নেই বর্ণাঢ্য র‍্যালি ও আনন্দ শোভাযাত্রায়।
২৪ নভেম্বর বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় সরকারি জনতা কলেজ মাঠ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রদক্ষিণ করে কলেজ মাঠে  এসে শেষ হয়।
র‌্যালিতে শিশু থেকে বৃদ্ধসহ নানা বয়সের ব্রাজিল সমর্থকরা অংশগ্রহণ করেন। এসময় তাদের কণ্ঠে ব্রাজিলের বিজয়ী ধ্বনী, বাশির সুর, ব্যান্ড পার্টির ঢোলের আওয়াজে শহর আনন্দে স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে শহরের জনপদ।
র‌্যালির নেতৃত্বে দিয়েছেন, শিক্ষক, শিক্ষার্থী, ডাক্তার, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ নানা শ্রেণি পেশার মানুষ।
এ সময় আয়োজকরা বলেন, হাজার হাজার মাইল দূর থেকেও আমাদের দেশের মানুষের মাঝে ব্রাজিলের নাম হৃদয় সঞ্চারিত হচ্ছে। ব্রাজিল দলকে দূর থেকে উৎসাহিত করতে আমাদের এ বর্ণাঢ্য আয়োজন মোঃ সুমন শরিফ ওবায়দুল ইসলাম অভি।
খেলায় হার-জিত থাকবে। তারপরও কাতারের বিশ্বকাপের আনন্দ ও উন্মাদনা সারা পৃথিবীতে ছড়িয়ে পড়ছে। এবার ব্রাজিল বিজয়ী হবে। এটাই আমাদের সকলের প্রত্যাশা।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -