দুমকিতে মুক্তিযোদ্ধার ভাস্কর্য ভাঙ্গার দায়ে যুবক আটক

পটুয়াখালী প্রতিনিধিঃ
 পটুয়াখালীর দুমকিতে মুক্তিযোদ্ধা ভাস্কর্য ভাঙ্গার অভিযোগে শরিয়তুল্লাহ (২২) নামের এক দুর্বৃত্তকে হাতে নাতে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।
এ ব্যাপারে সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ গোলাম মর্তুজা বাদি হয়ে ওই যুবকের বিরুদ্ধে  একটি মামলা দায়ের করেছেন।
শুক্রবার (১৩ জানুয়ারি) রাত সোয়া ১০টার দিকে দুমকি উপজেলা কমপ্লেক্সের জয়বাংলা চত্ত্বরে জেলা পরিষদের অর্থায়ণে নির্মিত মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভর ওপরে উঠে মাথার অংশ ভেঙ্গে মাটিতে ফেলে দেয়। এসময় শব্দ শুনে উপজেলা পরিষদের নিরাপত্তা কর্মী ও কোয়ার্টারের কর্মকর্তা -কর্মচারীরা পালানোকালে হাতে নাতে তাকে আটক করতে সক্ষম হন।
রাষ্ট্রের কাছে ক্ষমা চেয়ে ধৃত যুবকের কাকা মোশারেফ জানান, কিছু দিন আগে শরীতুল্লাহ তবলীগ জামায়াত থেকে ফিরে বিভিন্ন ধরনের অস্বাভাবিক কর্মকাণ্ড করে চলেছে।
জানা যায়, ধৃত যুবক উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের দুমকি গ্রামের মাদ্রাসা ব্রিজ এলাকার মিজানুর রহমান মৃধার ছেলে তবলিক জামায়াতের একজন সক্রিয় কর্মী।
জেলা সদরের ইউএনও সাইফুর রহমান(ভারপ্রাপ্ত দুমকি উপজেলা ) এর নির্দেশে ধৃত যুবককে ওই রাতেই দুমকি থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।
দুমকি থানার অফিসার ইনচার্জ আবদুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই যুবককের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের (১৬/২)ধারায় মামলা হয়েছে এবং তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -