advertisement

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত এই সরকার।

কোর্ট হিল চত্বরে হাজিরা শেষে বক্তব্য —- ডা. শাহাদাত হোসেন।
ইসমাইল ইমন চট্টগ্রাম মহানগর প্রতিনিধি।
 চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত এই সরকার। বিএনপি চেয়ারপার্সন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে রাখতে মিথ্যা মামলায় সাজা দিয়েছে এই সরকার। বেগম খালেদা জিয়া ও জিয়া পরিবারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত ভোটারবিহীন একদলীয় ফ্যাসিস্ট এই সরকার। এই সরকার একটি কর্তৃত্ববাদী সরকার। এই সরকার জনগণের সমস্ত অধিকার কেড়ে নিয়েছে। দেশের মানুষের নেই বাক স্বাধীনতা, নেই গণতন্ত্র, ফ্যাসিস্ট কায়দায় এই সরকার দেশ চালাচ্ছে। তিনি আজ ২৪ মে, মঙ্গলবার, দুপুরে আদালত হাজিরা শেষে কোর্ট হিল চত্বরে বক্তব্যে এ কথা বলেন।
ডা. শাহাদাত হোসেন আরো বলেন, সরকারের সর্বক্ষেত্রে দুর্নীতি ও দলীয়করণ বিশ্ব দরবারে একটি দুর্নীতিগ্রস্থ রাষ্ট্রে পরিণত করেছে।সরকারের এই দুর্নীতি-দুঃশাসনের কারণে সাধারণ জনগণের দুর্দশার সীমা নেই।
দেশের সবকিছুই আজ ঊর্ধ্বগতি। কোনকিছুই সরকারের নিয়ন্ত্রণে নেই। বেসামাল হয়ে পড়েছে এই সরকার। ছাত্রলীগের সন্ত্রাসীরা ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের নেতা-কর্মীদের উপর হামলা চালিয়েছে। এ হামলার তীব্র নিন্দা জানিয়ে জ অবিলম্বে চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান।
এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্ব আবু সুফিয়ান,নগর বিএনপি’র যুগ্ন আহবায়ক এম এ আজিজ, এডভোকেট মফিজুল হক ভুঁইয়া,নগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দীপ্তি, নগর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম, এডভোকেট সিরাজুল ইসলাম চৌধুরী, এডভোকেট নিজাম উদ্দিন, এডভোকেট এম আনোয়ার হোসেন, এডভোকেট জাহিদ বিন রশিদ প্রমুখ নেতৃবৃন্দ।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত