দেশি খাবারেই কিশোয়ারার বিশ্বজয়

0
13

লাইফস্টাইল ডেস্ক

আমরা যেখানে দিন দিন বিদেশি খাবারের দিকে ঝুঁকছি সেখানে দেশি খাবারেই বিশ্বজয় করছেন কিশোয়ার চৌধুরী।

প্রিয় বাংলাদেশের খাবার বিশ্ব দরবারে তুলে ধরে মাস্টারশেফ অস্ট্রেলিয়ার ১৩তম আসরে জায়গা করে নিয়েছেন এই বাংলাদেশি বংশোদ্ভূত শেফ।

বিশ্বে মাস্টারশেফ অনুষ্ঠানগুলোর মধ্যে জনপ্রিয়তায় প্রায় সবার ওপরে ‘মাস্টারশেফ অস্ট্রেলিয়া’। এই রান্নার প্রতিযোগিতায় কয়েকটি ধাপে নিজের সেরাটা দিয়ে টিকে থাকতে ও সামনে আগাতে হয়।

বাংলাদেশি বংশোদ্ভূত কিশোয়ার চৌধুরী একে একে সব ধাপ জয় করে পৌঁছে গেছেন ফাইনালে।
রোববার অনুষ্ঠিত এই পর্বে দেখা যায় মাস্টারশেফ অস্ট্রেলিয়ার এবারের আসরের সেরা তিনে ওঠার লড়াই ‘সার্ভিস চ্যালেঞ্জ’।

এ চ্যালেঞ্জে বিচারকদের পাশাপাশি রেস্তোরাঁর গ্রাহকদেরও নির্ধারিত সময়ের মধ্যে রান্না করে খাওয়াতে হবে প্রতিযোগীদের। সেই চ্যালেঞ্জ শেষে ফলাফলের বিচারকদের রায়ে জয়ী কিশোয়ার চৌধুরী।

কিশোয়ার চৌধুরীর বাবা বাংলাদেশি। তিনি একজন বীর মুক্তিযোদ্ধা। কিশোয়ার চৌধুরীর জন্ম ও বেড়ে ওঠা অস্ট্রেলিয়াতেই। পেশায় কিশোয়ার একজন ‘বিজনেস ডেভেলপার’। দুই সন্তানের মা কিশোয়ার সন্তানদের জন্য বাংলাদেশি খাবার রান্না করতে গিয়ে পরিবারের কাছ থেকেই শিখেছেন নানান রেসিপি।

আর মাত্র এক ধাপ পেরুলেই বিজয়। সোমবার ও মঙ্গলবার দুই দিনে দু’টি পর্বের মধ্য দিয়ে পর্দা নামবে রান্নাবিষয়ক জনপ্রিয় রিয়েলিটি শো মাস্টারশেফ অস্ট্রেলিয়ার এবারের আসরের। সেখানে কিশোয়ার, নারায়ণ ও ক্যাম্পবেলের মধ্যে চ্যাম্পিয়ন-রানারআপ নির্বাচিত হবে। কিশোয়ারের জন্য শুভকামনা।