advertisement

দেশ ছেড়ে কানাডার পথে ডা.মুরাদের উড়াল

 

আব্দুর রহমান ঈশান
বিশেষ প্রতিনিধি,
স্বাধীন নিউজ

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য ডা. মুরাদ হাসান দেশ ছেড়েছেন। বৃহস্পতিবার রাত ১২ টা ৫৮ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে (ফ্লাইট নম্বর-ইকে-৮৫৮৫) কানাডার উদ্দেশ্যে রওনা দিয়েছেন। এর আগে বৃহস্পতিবার ৯টার দিকে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন। সেখানে রজনীগন্ধা লাউঞ্জে অপেক্ষা করেন।

বিমানবন্দরের একটি সূত্র জানায়, ডা. মুরাদ হাসান এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটে (ফ্লাইট নম্বর-ইকে-৫৮৫) দেশ ত্যাগ করবেন। কিন্তু বিমানবন্দরের থার্ড টার্মিনালের নতুন হাইস্পিড কানেকটিং ট্যাক্সিওয়ে নির্মাণকাজের জন্য ১০ ডিসেম্বর (বৃহস্পতিবার মধ্যরাত) থেকে ১১ মার্চ পর্যন্ত প্রতিদিন রাত ১২টা থেকে সকাল ৮টা পর্যন্ত রানওয়ে বন্ধ থাকবে। বৃহস্পতিবার রাত ৯ টার পর থেকে বিমানবন্দরে অন্তত ১৫-১৭ টি ফ্লাইট ছেড়ে যাওয়ার চাপ থাকে। এ কারণে রাতে বিমানবন্দরে বেশিরভাগ ফ্লাইট ছেড়ে যেতে বিলম্ব হয়।

বিমানবন্দর সূত্র হতে জানা যায়, এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটটি প্রথম দফায় রাত ১২ টা ৫ মিনিটে ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত হয়। কিন্তু যাত্রীদের ইমিগ্রেশন সম্পন্ন না হওয়া ফ্লাইটটি রাত ১২ টা ৫৮ মিনিটের দিকে বিমানবন্দর ছেড়ে যায়।

এ ব্যাপারে পুলিশের বিশেষ শাখার উপ-মহাপরিদর্শক (ইমিগ্রেশন) মনিরুল ইসলাম জানান, সংসদ সদস্য ডা. মুরাদ হাসান এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটে রাত সাড়ে ১২ টার পর দেশ ছেড়েছেন।

সূত্র জানায়, দুবাই ট্রানজিট নিয়ে তিনি কানাডায় যাওয়ার কথা।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত