দেশ বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন অনির্বাণ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি।

0
20

আরাফাত হোসেন হিমেল, স্টাফ রিপোর্টারঃ
এর প্রতিবেদনে।

পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন অনির্বাণ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী ফারদীন ইনাম তিয়াস।

তিনি বলেন,মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীও অনুষ্ঠান পবিত্র ঈদ। ঈদুল আযহা উপলক্ষে সকল ধর্মপ্রাণ মুসলমানদের জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।

“”ঈদ মোবারক””

ঈদ সবার জীবনে বয়ে আনুক, অনাবিল, সুখ-শান্তি ও সমৃদ্ধি। ত্যাগের মহিমায় ভাগাভাগি হোক ঈদের আনন্দ। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস থেকে আল্লাহ রাব্বুল আমিন বিশ্ব বাসিকে হেফাজত করুক।

ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করুক সকল মানুষকে। পবিত্র ঈদুল আযহার উদ্দেশ্য স্রষ্টার সন্তুষ্টির জন্য নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত থাকা।

কুরবাণীর আদর্শে উজ্জীবিত করে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক বৈষম্য শোষণ দূর করে একটি শোষণমুক্ত সমাজ গঠনের জন্য ত্যাগ স্বীকারে অনুপ্রেরণা যোগায়। দেশের বিদ্যমান এই ক্লান্তিলগ্নে সব ভেদাভেদ ভুলে দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি আমরা সবাই যেন সহনশীল হই।করোনা মহামারী পরিস্থিতি ভয়ানক অবস্থা বিরাজমান।

স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করুন, সঠিকভাবে কোরবানি করুন, আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় পবিত্র ঈদুল আযহা। সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস গরিব অসহায়, আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দিন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করুন। পবিত্র ঈদুল আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি।

সকলেই সরকারী বিধি নিষেধ মেনে এই পবিত্র ঈদ-উল আযহা উদপাযন করুন। সামাজিক দুরত্ব মেনে চলুন, ঘরে থেকে ঈদের উৎসব পালন করুন, সুস্থ্য থাকুন। নিজে মাস্ক পরুন অপরকে মাস্ক পরতে উৎসাহিত করুন।

“সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি,”
” সবাই ভালো থাকবেন – ঈদ মোবারক।”