দোহার প্রেসক্লাবের উন্নয়ন সভা অনুষ্ঠিত

0
13

মো.কামাল হোসেন, ঢাকা জেলা দক্ষিন
প্রেসক্লাবের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার সকালে উপজেলার বেগম আয়েশা শপিং কমপ্লেক্সের এশিয়া বার্তা কার্যালয়ে উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়। দোহার প্রেসক্লাবের সভাপতি মো. কামরুল হাসান সভায় সভাপতিত্ব করেন। উন্নয়ন সভা পরিচালনা করেন দোহার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান সানী।
সভায় দোহার প্রেসক্লাবের সভাপতি মো. কামরুল হাসান বলেন, প্রেসক্লাবের সার্বিক উন্নয়নে সকল সদস্যদের নিয়ে একযোগে কাজ করা হবে। করোনা পরিস্থিতিতে অসহায় ও অসুস্থ সাংবাদিকদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হবে। এছাড়া দোহার প্রেসক্লাবের উপদেষ্টা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেনের সহযোগিতা নিয়ে সাংবাদিকদের মান উন্নয়ন করা হবে।
দোহার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান সানী বলেন, নিয়ম অনুযায়ী সকল সাংবাদিকদের করোনা টিকা গ্রহণ করার জন্য অনুরোধ করেন। করোনা সুরক্ষায় মাস্ক ব্যবহার করতে এবং সরকারি বিধিনিষেধ মেনে চলতে বলেন।
সভা শেষে দোহার প্রেসক্লাবের সাবেক আহ্বায়ক সকল কাগজ পত্রাদি নবগঠিত কমিটির নিকট হস্তান্তর করেন।
এসময়ে উপস্থিত ছিলেন, দোহার প্রেসক্লাবের সহ-সভাপতি মো. অলী আহমেদ, সহ-সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা, অর্থ ও দপ্তর সম্পাদক আবু নাঈম মোহাম্মদ তাইমিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী জুবায়ের আহমেদ, কার্যকরী সদস্য মো. তারেক রাজীব, মো. সুজন হোসেন, মো. জুবায়ের আহমেদ, মো. আসাদ মাহমুদ ও মো. কামাল হোসেন, হাবিবুর রহমান বকস প্রমুখ।