advertisement

ধানুয়া কামালপুরে ইউপি নির্বাচনী মাঠে আব্দুল মোতালেব মাইনুল

মেহেদী হাসান, স্টাফ রিপোর্টারঃ
বকশিগঞ্জের উত্তরে ঐতিহ্যবাহী ১নং ধানুয়া কামালপুর। আসন্ন ইউপি নির্বাচন ঘিরে ভোটারদের মাঝে চলছে নানা মুখি আলোচনা। কেউবা ছুড়ে দিচ্ছেন প্রশ্ন, কে হতে যাচ্ছেন ঐতিহ্যবাহী ধানুয়া কামালপুরের সেই রাজা? সর্ব সাধারণের মুখে শুনা যাচ্ছে একটি নাম, আসন্ন ইউপি নির্বাচনে আলোচনায় এখন চেয়ারম্যান পদ প্রার্থী  বিশিষ্ট সমাজসেবক, শিল্পপতি ও রাজনীতিবিদ (অবঃ) সার্জেন্ট আলহাজ্ব আব্দুল মোতালেব মাইনুল। তিনি সতন্ত্র প্রার্থী হিসাবে ধানুয়া কামালপুর ইউপি নির্বাচনী মাঠ নেমেছেন। প্রতিদিনের মতো আজ ধানুয়া কামালপুর ইউনিয়নের মাঝ-গেদড়া ও খামার-গেদড়ায় গনসংযোগ ও মতবিনিময় সভার আয়োজন করেন এলাকার শুধীজন ও ভোটাদের নিয়ে। খামাড় গেদড়ায় আজকের মতবিনিময় সভায় এলাকাবাসীর ঢল নামে তাদের প্রিয় প্রার্থী আব্দুল মোতালেব মাইনুল কে এক নজর দেখার জন্য। দোকানদার, ব্যবসায়ী, অসহায় গরীব-দুঃখী, কৃষক সমাজ ও জনসাধারণের ভীর লক্ষ্যনীয়। পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে মতবিনিময় সভা শুরু হয়। এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ভোটারদের মাঝে তাদের বক্তব্য পেশ করেন। এলাকার পরিচিত মুখ জনাব মোঃ সেনা বলেন, আমরা আব্দুল মোতালেব মাইনুল সাহেবের মতো একজন নীতিবান মানুষ পেয়েছি আসন্ন ইউপি নির্বাচনে। উনাকে আমাদের মূল্যবান ভোটের মাধ্যমে জয়যুক্ত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখবো।
জনাব খালেক মেম্বার সাহেব বলেন, আব্দুল মোতালেব মাইনুল দীর্ঘদিন ধরে ধানুয়া কামালপুর ইউনিয়নে বিভিন্ন সেবা মূলাক কাজ নিয়োজিত আছেন। করোনা কালীন সময়ে ধানুয়া কামালপুরবাসীয় পাশে ছিলেন, বন্যার সময় অসহায় গরীব মানুষের পাশে দাড়িয়েছেন। আশা করি আপনাদের দোয়ায় চেয়ারম্যান হলে সুখে-দুঃখে সবসময় পাশে পাবেন। জনাব আসাদ সাহেব তার বক্তব্যে বলেন, আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসাবে আব্দুল মোতালেব মাইনুলকে দেখতে চায় এলাকাবাসী কেননা  একজন সৎ নিষ্ঠাবান আদর্শ মানুষ হিসাবে তার পরিচিতি সার্বজনীন। আগামী নির্বাচনে আপনাদের পাশে চাই। জনাব মোঃ শাহীন বলেন, আপনারা অনেক প্রতিনিধি তো দেখলেন, আপনাদের আশানুরূপ উন্নয়ন হয়নি। আপনারা মাইনুল সাহেবকে কে একটি বার আপনাদের সেবা করার সুযোগ দিয়ে দেখেন, আশা করি আপনাদের স্বপ্ন পূরনে বাধা থাকবে না। এলাকার যুব সমাজের পক্ষ হতে বক্তব্য রাখেন মোঃ তুষার। তিনি বলেন আপনাদের ভোট একটি পবিত্র আমানত, যাকে তাকে দিয়ে আপনাদের পবিত্র আমানত নষ্ট করবেন না।
আমি যতটুকু জানি, জনাব আব্দুল মোতালেব মাইনুল সাহেব একজন ক্লিন ইমেজ ব্যক্তিত্ব সম্পূর্ণ মানুষ। আমরা যুব সমাজ এলাকার জনপ্রতিনিধি হিসাবে এই রকম একজনকেই চাই। সমাপনী বক্তব্যে জনাব আব্দুল মোতালেব মাইনুল তার উন্নয়ন পরিকল্পনা তুলে ধরেন। তিনি সংবাদ মাধ্যম ও এলাকার সর্বসাধারনের প্রতি সহযোগিতা কামনা করেন। তিনি আরও জানান, কোন প্রকার বিশৃংঙ্খলা আমার পছন্দ না, আমি এবং আমার নেতা-কর্মী যারা আছেন সবার প্রতি অনুরোধে থাকবে আমরা সবাই মিলে এক সাথে শান্তিপূর্ণ ভাবে রাষ্ট্রীয় নিয়ম মেনে একটি শুষ্ঠ-সুন্দর নির্বাচন উপহার দিব ইনশাআল্লাহ । আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হলে মাদক-সন্ত্রাসমুক্ত,  সুস্থ্য-সুন্দর একটি আদর্শ ইউনিয়ন উপহার দেবো ধানুয়া কামালপুরবাসীকে। সকলের কাছে দোয়া ও স্বতঃস্ফূর্ত সমর্থণ কামনা করেন। এভাবেই মতবিনিময় সভার মধ্য দিয়ে নির্বাচনী গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন প্রতিনিয়ত। সভা শেষ তার পক্ষ হতে ভোটারদের জন্য মিষ্টি মুখের ব্যবস্থা করা হয়।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত