1. smdsagor24@gmail.com : 01815334574 :
  2. habiburrahmansujon@gmail.com : হাবিবুর রহমান সুজন : হাবিবুর সুজন
  3. assalamualaikumanis360@gmail.com : মোঃ তৌকির উদ্দিন আনিছ 360 : মোঃ তৌকির উদ্দিন আনিছ 360
  4. : স্বাধীন নিউজ আমাদের : স্বাধীন আমাদের
  5. abdishan123@gmail.com : Abdur Rahman Ishan : Abdur Rahman Ishan
  6. arif.kfj333@gmail.com : Ariful islam :
  7. kmazim1995@gmail.com : Azim Hossen Imran Khan : Azim Hossen Khan
  8. mdsujan458@gmail.com : অ্যাডমিন : Habibur Rahman
  9. hmnaiemsurma@gmail.com : hmnaiem7510 :
  10. holysiamsrabon@gmail.com : Holy Siam Srabon :
  11. mintu9250@gmail.com : kishor01875 :
  12. md.khairuzzamantaifur@gmail.com : Khairuzzaman Taifur : Khairuzzaman Taifur
  13. liakatali870a@Gmail.com : Liakat :
  14. liakatali880a@Gmail.com : Liakat ali :
  15. mirajshakil34@gmail.com : Mahadi Miraj : Mahadi Miraj
  16. niazkhan.tazim@gmail.com : Md. Mehedi Hasan Niaz :
  17. mdnazmulhasanofficial7@gmail.com : Md.Nazmul Hasan :
  18. mdnazmulofficial10@gmail.com : Md Nazmul Hasan : Md Nazmul Hasan
  19. mdtowkiruddinanis@gmail.com : Md Towkir Uddin Anis : Md Towkir Uddin Anis
  20. : Meharab Hossin Opy : Meharab Opy
  21. eng.minto@live.com : Mintu Kanti Nath : Mintu Nath
  22. insmonzur5567@gmail.com : Monzur Liton : Monzur Liton
  23. robiulhasanctg5@gmail.com : Rabiul Hasan :
  24. : Rabiul Hasan : Rabiul Hasan
  25. : Rabiul Hasan : Rabiul Hasan
  26. rubelsheke@gmail.com : Rubel Sk : Rubel Sk
  27. smhasan872@gmail.com : S.M. Mehedi Hasan :
  28. sayedtamimhasan@gmail.com : sayedtamimhasan@gmail.com :
  29. sheikhshouravoriginal@gmail.com : Sheikh Shourav : Sheikh Shourav
  30. admin@swadhinnews.com : নিউজ রুম :
  31. h.m.tawhidulislam@gmail.com : tawhidul : tawhidul
  32. wadudhassan503@gmail.com : Wadud hassan :
  33. Wadudtkg@gmail.com : Wadud khn :
ধানুয়া কামালপুরে ডোর টু ডোর নির্বাচনী গণসংযোগে জহুরা বেগম - স্বাধীন নিউজ
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম: বর্তমান সময়ে ক্রিকেট ব্যাডমিন্টন নিয়ে ব্যাস্ত শিশুরা। চীনের দৌড়ে লাগাম টেনেছে করোনা, বাড়ছে যুদ্ধের ঝুঁকি দরজায় কড়া নাড়ছে ওমিক্রন : স্বাস্থ্য অধিদফতর ইসলাম বিশেষ নিবন্ধ ভূমিকম্প আল্লাহর পক্ষ থেকে সতর্কবার্তা ভূমিকম্প আল্লাহর পক্ষ থেকে সতর্কবার্তা স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও বিজিবি দিবস উপলক্ষ্যে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সেনাবাহিনী দেশ ও বিদেশে যেকোন দায়িত্ব পালনে সক্ষম: সেনাপ্রধান ইহুদিদের ভুল ভাঙতে হিব্রু ভাষায় কোরআন অনুবাদ সাভার পৌর এলাকার দুই পিস্তলসহ ৫ সন্ত্রাসী গ্রেফতার বাজেট সাপোর্টে বিশ্বব্যাংকের কাছে আরও ঋণ চাইলেন অর্থমন্ত্রী চুনারুঘাটে অবৈধ বালু উত্তোলনের দায়ে এক যুবককে কারাদন্ড

ধানুয়া কামালপুরে ডোর টু ডোর নির্বাচনী গণসংযোগে জহুরা বেগম

প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ৬৭ বার পড়া হয়েছে।
মেহেদী হাসান, স্টাফ রিপোর্টারঃ
ঐতিহ্যবাহী ১নং ধানুয়া কামালপুর যাকে বলা হয় মহান মুক্তিযুদ্ধের ১১ নং সেক্টরের হার্টবিট। এলাকাটি ঐতিহ্যবাহী হওয়ায় প্রতিটি নির্বাচনে ইউনিয়নটি থাকে উত্তেজনায় পরিপূর্ণ। প্রতিবারের মতো এবারও ঐতিহ্যবাহী এই ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের আসন্ন ইউপি নির্বাচন ঘিরে চলছে প্রার্থী ও ভোটারদের মধ্যে নতুন আমেজ।
স্বাধীনতার ৫০ বছরে ঐতিহ্যবাহী ১নং ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসাবে নারী নেত্রীত্ব আসেনি। তাই আসন্ন ইউপি নির্বাচনে নারী নেতৃত্ব চায় এলাকাবাসী, দেখতে চায় নতুন মুখ, সেই চাওয়া থেকেই নির্বাচনী মাঠে গণমানুষের নেত্রী মোছাঃ জহুরা বেগম। জানাযায় জীবন সংগ্রামী এই নারী, বহু ত্যাগ-তিতীক্ষা ও জীবন যুদ্ধে লড়াই করে আজ এতোদূর এসেছেন। অজপাড়া গায়ের একজন নারী হয়েও ঐতিহ্যবাহী ধানুয়া কামালপুর  ইউনিয়নে বিভিন্ন নির্বাচনে অংশ গ্রহণ করে মেম্বার পদে নির্বাচিত জনপ্রতিনিধিও হয়েছেন। তিনি  ইতিপূর্বে এলাকার উন্নয়নে রাস্তাঘাট ব্রিজ কালভার্ট, নলকূপ, মসজিদের ওযুখানাসহ বিভিন্ন  উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছেন। দীর্ঘদিন থেকে ধানুয়া কামালপুর সহ বকশিগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে সেবা মূলক কাজে নিয়োজিত আছেন। তাই তার এই উন্নয়নের ধারা কে অব্যাহত রাখতে আসন্ন ইউপি নির্বাচনে নারী নেত্রীত্ব চায় আমজনতা।
ধানুয়া কামালপুর ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে জানাযায় আসন্ন ইউপি নির্বাচনী মাঠে শক্ত অবস্থানে এখন জীবন  যুদ্ধে লড়াকু এই সৈনিক, দলীয় মনোনয়ন প্রত্যাশী মোছাঃ জহুরা বেগম, সভাপতি বাংলাদেশ যুব মহিলা লীগ, বকশীগঞ্জ উপজেলা শাখা, সম্মানিত সদস্য বাংলাদেশ যুব মহিলা লীগ জামালপুর জেলা শাখা, সাবেক প্রতিষ্ঠাতা আহবায়ক বাংলাদেশ যুব মহিলা লীগ বকশীগঞ্জ উপজেলা শাখা, সংরক্ষিত আসনের মহিলা সদস্য উপজেলা পরিষদ বকশীগঞ্জ, জামালপুর, ১নং ধানুয়া কামালপুর ইউনিয়নে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য, সভাপতি সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন(এসডিএফ) ৪ নং ক্লাস্টার সূর্য নগর, বকশীগঞ্জ, জামালপুর।
বিশিষ্ট সমাজসেবী ও সাধারণ মানুষের নেত্রী মোছাঃ জাহুরা বেগমের দিন-রাত এক করে ছুটে চলেছেন মানুষের দারে দারে, ঘুরছেন গ্রাম থেকে হাট-বাজার, ডোর টু ডোর। মেহনতী মানুষের নেত্রী মোছাঃ জহুরা বেগম “দৈনিক স্বাধীন নিউজ” কে জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ, গৌরবময় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারণ করে, বংঙ্গবন্ধুর কন্যা জননেত্রী রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যুগ উপযোগী ১ নং ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদ বিনির্মাণে বাংলাদেশ আওয়ামী লীগের নোকা প্রতীকে দলীয় মনোনয়ন প্রত্যাশী তিনি। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যেতে চান অসহায়-দুঃখী মানুষের দাড় প্রান্তে। নিজেকে উৎসর্গ করেতে চান এলাকাবাসী সুখে-দুঃখে। নেতা নয় সেবক হয়ে থাকতে চান আলোচনায় থাকা এই নেত্রী।
প্রতিদিনের মতো গতকাল ১নং ধানুয়া কামালপুর ইউনিয়নের কামালপুর বাজার, মিরধাপাড়া, ধানুয়া, ভাটিপড়া, নয়াপাড়া, বালুগাও, মাঝগেদড়া, টেংরামারি, যতদুরচর, খামার গেদরা ও বালুঝুরি এলাকায় নির্বাচনী মতোবিনিময় ও ঘরে ঘরে সাধারন মেহনতী মানুষের খুজ খবর নেন, সৌজন্য সাক্ষাৎ করেন। তিনি এলাকাবাসীর উদ্দেশে বলেন, দীর্ঘদিন ধরে নিজের সর্বোচ্চ চেষ্টা দিয়ে আপনাদের জন্য কাজ করে যাচ্ছি, ভবিষ্যতেও এলাকার উন্নয়নের সকল কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি ধানুয়া কামালপুর বাসীর কাছে দোয়া ও স্বতফূর্ত সমর্থন চেয়েছেন আসন্ন ইউপি নির্বাচনে জনপ্রতিনিধি হয়ে সর্বসাধারণের সেবায় নিয়োজিত থাকতে পারেন ও ঐতিহ্য ১নং ধানুয়া কামালপুরকে জামালপুর জেলার মাঝে একটি আধুনিক উন্নত, মডেল ইউনিয়নে রুপান্তর করতে পারেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

আলোচিত সংবাদ

© All rights reserved © 2021 Swadhin News
Design & Developed By : PIPILIKA BD