ধানুয়া কামালপুরে নির্বাচনী প্রচারণায় আব্দুল মোতালেব মাইনুল

মেহেদী হাসান, স্টাফ রিপোর্টারঃ
জামালপুর জেলার বকশীগঞ্জের ১নং ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন প্রত্যাশী (অবঃ) সার্জেন্ট আলহাজ্ব আব্দুল মোতালেব মাইনুল।
আজ ২০ নভেম্বর রোজ শনিবার, ইউপি নির্বাচনী প্রচারে মাঠে নামেন তিনি। জানা যায়, বকশিগঞ্জের ধানুয়া কামালপুর বাজার, মিরধাপাড়া, নয়াপাড়া, বালুঝুরি নির্বাচনী মাঠে গণসংযোগে ব্যস্ত সময় পার করেন স্থানীয় দলীয় নেতা-কর্মী ও জনসাধারণের সাথে। তিনি সংবাদমাধ্যমকে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ১নং ধানুয়া কামালপুর ইউনিয়নের ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন নিয়ে জনগণের সেবাই কাটাতে চান। আজ সন্ধ্যার পর ধানুয়া কামালপুর ইউনিয়নের কামালপুর বাজারে দোকানদার ও ব্যবসায়ীদের সাথে গণসংযোগ ও মতবিনিময় করেন। এলাকার দোকানদার, ব্যবসায়ী ও জনসাধারণের সাথে নির্বাচনী আলোচনা শেষে স্থানীয় দলীয় নেতাকর্মী ও মুক্তিযোদ্ধাদের সাথে আসন্ন নির্বাচন নিয়ে মতবিনিময় করেন। তিনি জানান, এলাকাবাসীর চাওয়া থেকেই আসন্ন ইউপি নির্বাচনে নৌকার পালে হাওয়া লাগাতে ব্যস্ত সময় পাড় করছেন বিশিষ্ট এই সমাজসেবী ও ব্যবসায়ী।
ধানুয়া কামালপুর বাজারে আজকের গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আছি। নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়ন পেলে দীর্ঘদিনের অবহেলিত ১নং ধানুয়া কামালপুর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব, নিজের সর্বোচ্চ দিয়ে এলাকাবাসীর জন্য কাজ করে যাবো, সেই লক্ষ্যে কাজ করছি। নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে মাদক, সন্ত্রাসমুক্ত,  সুস্থ্য-সুন্দর একটি আদর্শ ১নং ধানুয়া কামালপুর  ইউনিয়ন উপহার দেবেন বলে জানান। তিনি ধানুয়া কামালপুর বাসীর কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন যেন আগামী ইউপি নির্বাচনে দলীয় সমর্থন নিয়ে চেয়ারম্যান পদে জনপ্রতিনিধি হয়ে জনগণের সেবাই থাকতে পারেন। তিনি এলাকাবাসী কাছে সহযোগিতা কামনা করেন।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -