নওগাঁর ধামইরহাটে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠান

0
34

স্টাফ রিপোর্টঃ অদ্য ১৪ ই সেপ্টেম্বর ২০২১ নওগাঁর ধামইরহাটে আন্তর্জাতিক সহযোগী সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর আয়োজনে, উপজেলার উমার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ নির্বাহ কমিটির সাথে গ্রামীণ উন্নয়ন ও শিশু সুরক্ষায় সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

উল্লেখ্য ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর সহযোগিতায় উক্ত ইউনিয়নের ৯ টি গ্রামে গ্রাম উন্নয়ন কমিটি রয়েছে যারা গ্রামের উন্নয়ন, শিশু সুরক্ষা সহ বিভিন্ন বিষয়ে কাজ করে।
উক্ত গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি সম্পাদক, সহ ইউনিয়ন চেয়ারম্যান ও ওয়ার্ল্ড ভিশন এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

২০২১ থেকে ২০২৫ সাল অবধি বিভিন্ন উন্নয়ন মূলক কাজে সকল অংশীদারের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিত করতে মূলত এই সমঝোতা স্মারক।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উমার ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান আজাহারুল ইসলাম,বিশেষ অতিথি এপি ম্যানেজার বিমল কুমার রুরাম, গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি, যুব ফোরাম সভাপতি ও স্থানীয় সুশীল সমাজ।

চেয়ারম্যান বলেন,আগামীতে ওয়ার্ল্ড ভিশন ও আমাদের ইউপির বিভিন্ন উন্নয়ন মূলক কাজের গতিকে তরান্বিত করতে এই সমঝোতা স্মারক স্বাক্ষর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।