নওগাঁর পোরশায় অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার

0
13

রায়হান কবির জেলা প্রতিনিধি নওগাঁঃ

নওগাঁর পোরশায় অজ্ঞাত এক বৃদ্ধ মারা গেছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে ওই বৃদ্ধ (৭৫) কে নিতপুর সদরের রাস্তায় পড়ে থাকা অবস্থায় স্থানীয় লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃতু ঘোষণা করেন।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুব হাসান জানান, ওইদিন রাতে কিছু লোকজন অজ্ঞাত ওই ব্যক্তিকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সে সময় তারা পরীক্ষা নিরিক্ষা করে দেখেন বৃদ্ধ ব্যক্তিটি মারাগেছে।

তবে স্বাভাবিক মৃতু হয়েছে বলে তারা মনে করছেন। বৃদ্ধের মুখে দাঁড়ি আছে এবং গায়ের রং শ্যামলা বলে তিনি জানান। বিষয়টি স্থানীয় থানায় অবগত করলে তারা বৃদ্ধের লাশটি নিয়ে যান।

পোরশা থানার অফিসার ইনচার্জ শফিউল আজম খাঁন বিষয়টি স্বীকার করেন এবং স্বাভাবিক মৃত্যুর কারণ উর্দ্ধতন কতৃপক্ষের অনুমতিক্রমে স্থানীয়ভাবে দাফন করার ব্যবস্থা করা হচ্ছে বলে জানান।

শরনখোলায় কৃষি ব্যাংক কর্তার বিরুদ্ধে দিনমজুরকে হয়রানীর অভিযোগ

সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা মো.আলমগীর হোসেন তালুকদার বলেন, শাহজাহান গরীব মানুষ তার কোন জমি নাই। সে ক্ষেত্রে সরকারী লাখ লাখ টাকা ঋন দেওয়ার সময় ব্যাংক কর্তৃপক্ষ

পীরগাছায় ‘অগ্রগমন’ ফাউন্ডেশনের বিনামূল্যে চারাগাছ বিতরণ

পীরগাছায় সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন অগ্রগমন ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে চারাগাছ বিতরণ ও রোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

ঝালকাঠিতে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন

অযৌক্তিক কারনে শিক্ষার্থীদের ধ্বংস করার পেছনে একটি চক্র ষড়যন্ত্র করছে। তাই অবিলম্বে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি জানিয়েছেন সংগঠনের নেতাকর্মীরা।